এবারের আইপিএলে মোস্তাফিজকে পেতে মরিয়া মুম্বাই

মোস্তাফিজুর রহমান
Share Button

 

আইপিএল-এর ১১তম আসর শুরু হতে যাচ্ছে কয়েক মাস পরে। নিলাম হবে চলতি মাসের শেষের দিকে। নতুন নিয়মের কারণে দলগুলোকে ছাড়তে হচ্ছে তারকা খেলোয়াড়দের। সেই হিসেবে সানরাইজার্স হায়দরাবাদ ছেড়ে দিয়েছে বাংলাদেশের হাসি মুখের ঘাতক মোস্তাফিজুর রহমানকে। এই সুযোগ লুফে নিতে চাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স।

ব্যাঙ্গালুরুতে ২৭ জানুয়ারি আইপিএলের নিলাম শুরু হবে। এর আগেই পছন্দের খেলোয়াড়দের নির্ধারণ করে রাখছে। ফলে বোলিং বিভাগ আরো মজবুত করতে মোস্তাফিজকে চাচ্ছে মুম্বাই।

আইপিএলের নবম আসরে অভিষেক হয় কাটার মাস্টারের। হায়দরাবাদের হয়ে মাঠ মাতান এই বিস্ময় বালক। দলকে শিরোপা জেতাতে তার অবদান ছিল অনেক। সে বার সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন তিনি।

কিন্তু আইপিএল থেকে ফিরেই ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। বিশ্রাম নিয়ে সাসেক্সে খেলতে গিয়েই ইনজুরি আরো গুরুতর হয়। অপারেশন টেবিলে যেতে হয় তাকে। পরে দীর্ঘ সময় বিশ্রামে থাকেন তিনি।

পুরনো ছন্দে ফিরতে সময় লাগে মোস্তাফিজের। তাই আইপিএলের গত আসরে হায়দরাবাদের হয়ে নিজেকে মেলে ধরতে পারেননি। এক ম্যাচের বেশি খেলা হয় না তার।

এবারের আসরে তাকে দলে রাখেনি হায়দরাবাদ। নিলামে উঠবে মোস্তাফিজ। তার ভিত্তি মূল্য ধরা হয়েছে এক কোটি রূপি। তাকে পেতে এখন মরিয়া মুম্বাই ইন্ডিয়ান্স।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts