কেকেআর ছেড়ে দিল্লিতে পাড়ি জমাচ্ছেন গম্ভীর!

গৌতম গম্ভীর দিল্লিতে

আইপিএল-২০১৮ এর আগেই কলকাতা নাইট রাইডার্স ছাড়ছেন অধিনায়ক গৌতম গম্ভীর। পাকা কথা না জানালেও এমনই ইঙ্গিত দিয়ে রাখলেন দু’বার আইপিএল জয়ী কেকেআর অধিনায়ক।

জানুয়ারির শেষে আইপিএল নিলামের আগেই দল বদল করতে চাইছেন গম্ভীর।

কেকেআর অধিনায়ক জানিয়েছেন,আমি এখনও কেকেআর ম্যানেজমেন্ট সঙ্গে কথা বলিনি। ফলে নিলামে কী হবে তা এখনো জানি না। রঞ্জি ফাইনালের পরই টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলব। তবে হ্যাঁ, আমি যে কোনও দলের হয়েই খেলতে প্রস্তুত।

কেকেআর প্রসঙ্গে তিনি বলেন, যা করতে পারতাম করেছি। ভবিষ্যতেও ভাল খেলাকেই অগ্রাধিকার দেব। ভাল জায়গায় থাকতে থাকতেই দল ছাড়া ভাল।

আইপিএল নিলামের আগেই ফ্র্যাঞ্চাইজিগুলি যে সমস্ত ক্রিকেটারকে ধরে রাখতে চায় তার তালিকা জমা দিতে হয়। সেই সুযোগে দলবদলের ইচ্ছা প্রকাশ করেছেন দিল্লির ছেলে গম্ভীর।

এর আগে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন গৌতম। পুরনো দলে ফেরা নিয়ে গম্ভীরের মত- একজন পেশাদার হিসেবে নতুন অভিজ্ঞতা সংগ্রহের চেষ্টা করা উচিত। এতে কোনও ভুল নেই। বরং প্রতি মুহূর্তে নতুন চ্যালেঞ্জ আরও বেশি অনুপ্রেরণা দেয়, তৃষ্ণা তৈরি করে।

এখনও পর্যন্ত ৭টি আইপিএল-এ নাইট রাইডারসকে নেতৃত্ব দিয়েছেন ভারতের এই তারকা ক্রিকেটার। এর মধ্যে গম্ভীরের নেতৃত্বেই দু’বার আইপিএল চ্যাম্পিয়নও হয় কেকেআর। তিন বার শেষ চারে পৌঁছায় শাহরুখের কলকাতা নাইট রাইডার্স।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts