নড়াইলবাসীকে মাশরাফির অ্যাম্বুল্যান্স উপহার

বসুন্ধরা গ্রুপের দেওয়া অ্যাম্বুল্যান্স
Share Button

বিপিএলে রংপুর রাইডার্স যোগ দেওয়ার পর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে’র জন্য একটি অ্যাম্বুল্যান্স চেয়েছিলেন মালিকপক্ষের কাছে। মাশরাফির নেতৃত্বে রংপুর বিপিএল শিরোপা ঘরে তোলার পর তাঁর চাওয়া পূরণে সময় নেয়নি রংপুর রাইডার্সের মালিকপক্ষ বসুন্ধরা গ্রুপের দেওয়া অ্যাম্বুল্যান্স

দেশের শীর্ষ এই শিল্পগোষ্ঠী নড়াইলের কল্যাণমূলক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে একটি অত্যাধুনিক অ্যাম্বুল্যান্স উপহার দিয়েছে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’কে। সেই অ্যাম্বুল্যান্স গতকাল ভোরে ঢাকা থেকে নড়াইলে এসে পৌঁছেছে। এই জেলার সুবিধাবঞ্চিত রোগীরা এই অ্যাম্বুল্যান্স ব্যবহার করতে পারবেন।

বিপিএল জয়ের পর গতকাল নড়াইল আসেন মাশরাফিও। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন কার্যালয়ে অ্যাম্বুল্যান্স সেবাসহ আরো কয়েকটি সেবার উদ্বোধনও করেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক।

এ সময় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা তরিকুল ইসলাম অনিক জানান, ‘রংপুর রাইডার্সের কাছ থেকে অ্যাম্বুল্যান্সটি পেয়ে আমরা বসুন্ধরা গ্রুপের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। জেলার সুবিধাবঞ্চিত মানুষের চিকিৎসা সহায়তায় অ্যাম্বুল্যান্সটি খুবই দরকারি ছিল। অনেক সময় কৃত্রিম সংকট তৈরি করার কারণে সুবিধাবঞ্চিত রোগীরা অ্যাম্বুল্যান্স ব্যবহার করতে পারেন না। মাশরাফির সৌজন্যে এখন থেকে সেটা আর হবে না।

‘নড়াইল এক্সপ্রেস’ নামে পরিচিত মাশরাফির ভক্তদের উদ্যোগ ও মাশরাফির নেতৃত্বে এ বছরের ৪ সেপ্টেম্বর আত্মপ্রকাশ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের।

এর কার্যক্রম শুরু হয়েছে এরই মধ্যে। নড়াইল শহরের কয়েকটি উন্মুক্ত স্থানে জনসাধারণের জন্য বিনা মূল্যে সুপেয় পানি খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছে। বেকার যুবকদের ঘরে বসে উপার্জনের জন্য নেওয়া হয়েছে নানা পদক্ষেপ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts