বোল্টের যৌন কেলেঙ্কারিতে বক্সারের ছি! ছি!, বোনের ভিন্নমত!

বোল্টের গোপন ছবি ফাঁস!
Share Button

রিও অলিম্পিক গেমসে ত্রি-শিরোপা নিয়ে স্প্রিন্টে হ্যাটট্রিকের হ্যাটট্রিক পূর্ণ করেন উসাইন বোল্ট। আর গেমসের সমাপনীতে নিজের জন্মদিনে ভিন্ন শিরোনামে ওঠে এ স্প্রিন্টারের নাম। ২১শে আগস্ট বোল্টের জন্মদিন। এদিন বোল্টের সঙ্গে তার প্রেমিকার প্রণয়ের খবর প্রকাশ করেন জ্যামাইকান স্প্রিন্টারের বোন ক্রিস্টিন বোল্ট-হিলটন।

বোল্টের বোন জানান প্রেমিকা কাসি বেনেটকেই বিয়ে করছেন উসাইন বোল্ট। কিন্তু পরদিন প্রকাশিত হয় বোল্টের পৃথক দুই ছবি। এর এক ছবিতে দেখা যায় নাইট ক্লাবে উদ্দাম নৃত্যরত এক নারীর সঙ্গে বোল্ট। আর অপর ছবিতে বোল্টকে দেখা যায় রিও ডি জেনিরোর ২০ বছর বয়সী ছাত্রী জেডি দুয়ারতের বাহুডোরে।

অবশ্য সংবাদমাধ্যমে নিজের এমন ছবি দেখে বোল্ট তোয়াক্কা করলেন থোরাই। একদিন বিরতিতে লন্ডনে এক নাইট ক্লাবে হাজির হন বোল্ট। ইংলিশ মিডিয়ায় প্রকাশিত ছবিতে দেখা যায় নাইট ক্লাবের পথে এক নারীর সঙ্গে একই গাড়িতে উসাইন বোল্ট। অন্য ছবিতে দেখা যায় পার্টি শেষে ভোরে নিজের গাড়িতে চার নারীকে নিয়ে নিজের হোটেলে উপস্থিত তিনি।

উসাইন বোল্টের এমন ঘটনায় ছি! ছি! করে উঠলেন বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন বক্সার অ্যান্থনি জশুয়া। নাইজেরিয়ান বংশোদ্ভূত এ বৃটিশ বক্সার টুইটার বার্তায় উসাইন বোল্টের ছবিগুলো তুলে দিয়ে পাশে লিখে দেন- ছি! ছি! অবশ্য এসব ছবিকে উসাইন বোল্টের সারল্য হিসেবে দেখছেন তার বোন ক্রিস্টিন বোল্ট-হিলটন। এবং কাসি বেনেটের সঙ্গে বোল্টের সম্পর্কের কোনো হেরফের হয়নি বলেই তার বিশ্বাস।

ব্রাজিলিয়ান তরুণী দুয়ার্তের সঙ্গে বোল্টের কিছু হয়েছে বলে মনে করেন না তিনি। গতকাল ক্রিস্টিন বোল্ট-হিলটন বলেন, আমি নিশ্চিত কাসি বেনেট এমন ছবি দেখে এতদিনে অভ্যস্ত হয়ে পড়েছে। যেখানেই বলেন, বোল্টের সঙ্গে ছবি তুলতে চায় সবাই। আর না করার অভ্যাস নেই বোল্টেরও। পার্টির ছবি দেখে ঠিকঠাকই ছিল কাসি। যদিও এমন ছবির জন্য তারও (বোল্ট) দুঃখিত হওয়ার কথা। পারভক্ত কাসি বেনেটের সঙ্গে দুই বছর ধরে সম্পর্ক উসাইন বোল্টের।

ক্রিস্টিন বলেন, ব্রাজিলিয়ান মেয়েটির (দুয়ার্তে) সঙ্গে তার (বোল্ট) কিছু ঘটেছে বলে মনে করি না আমি। সে কাসিকে এতটাই ভালোবাসে যে তাদের সম্পর্ক বিপন্ন হওয়ার নয়। বোল্টের জন্মদিনের প্রাক্কালে তার বোন ক্রিস্টিন সংবাদমাধ্যমকে বলেন রিও অলিম্পিক গেমস শেষে দেশে ফিরে ২৬ বছরের কাসি বেনেটের সঙ্গে বাগদান সারবেন উসাইন বোল্ট।

গতকাল ক্রিস্টিন বোল্ট-হিলটন বলেন, তার (কাসি) মর্মাহত হওয়ারই কথা। তবে সে নিশ্চয় তার (বোল্ট) সঙ্গে এ নিয়ে কথা বলবে। আমি জানি তারা এর সমাধান বের করবে । প্রতারণা করাটা উসাইনের ধরন নয়। সে বরং কথা প্রসঙ্গে অনেকবারই বলেছে এমন মানসিকতার বিরুদ্ধে সে। যতদূর মনে পরে বোল্টের এমন ঘটনা কখনো শুনিনি। এমন ঘটনা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন উসাইন বোল্ট। বিশ্বের দ্রুততম মানব নীরব রয়েছেন টুইটারেও।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts