শাহরুখের সঙ্গে রিসিপশনে নাচলেন বিরুশকা

বিরুশকার রিসেপশনে শাহরুখ

পার্টিতে শাহরুখ খান থাকবেন, আর নাচ হবে না? তা কি কখনও হয় , আর তার প্রমাণ পেল বিরুশকা মুম্বই রিসেপশন পার্টি। পার্টিতে যোগ দিয়ে নবদম্পতিকে নিজের সুপারহিট গানে কার্যত নাচিয়ে ছাড়লেন কিং খান।

আনুশকা শর্মাবিরাট কোহলির স্বপ্নের মতো বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে মঙ্গলবার। ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে সেরেছেন বিরুশকা। দেশে ফিরে দু’টি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। ২১ ডিসেম্বর দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে হয়ে গেল সেই রিসেপশন।

বিরুশকার মুম্বই রিসেপশনে যোগ দিয়েছিল প্রায় গোটা বলিউড। ছিলেন খেলার জগতের একাধিক সেলিব্রিটি। গিয়েছিলেন বলিউডের কিং খানও। লোয়ার প্যারেলের সেন্ট রেজিস হোটেলের অ্যাস্টর বলরুমে তখন ঝলমল করছে সন্ধে। একে একে অতিথি সমাগম, ক্যামেরার ফ্ল্যাশ এবং হইহুল্লোড়।

সেখানে শাহরুখের উপস্থিতি যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছিল পার্টির গ্ল্যামার। ‘সেজল’ এবং ভারতীয় ক্রিকেট অধিনায়ককে শুভেচ্ছা জানিয়ে শুরু হল নাচ।

প্রথমে ‘কাল হো না হো’ ছবির ‘প্রিটি ওম্যান’-গানে নাচলেন বিরুশকা। এর পরই ডান্স ফ্লোরে শুরু হল ‘দিল সে’র ‘ছইয়াঁ ছইয়াঁ’। শাহরুখের সঙ্গে জমিয়ে নাচলেন বিরাট ও অনুশকাও।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts