অস্ট্রেলিয়া ও বাংলাদেশের সম্ভাব্য একাদশ

bangladesh-australia cricket match

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ শোককে শক্তিতে রূপান্তর করতে আজ মাঠে নামবে টাইগার বাহিনী

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে সোমবার মাঠে নামছে বাংলাদেশ।

অস্ট্রেলিয়া দলেরও এটি দ্বিতীয় ম্যাচ। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। মাছরাঙা টেলিভিশন, গাজী টিভি, বিটিভি ও স্টার স্পোর্টস ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

দু’দলই প্রথম ম্যাচে হেরে একটু চাপে রয়েছে। বাংলাদেশ প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে এবং অস্ট্রেলিয়া তাদের প্রতিবেশি নিউজিল্যান্ডের কাছে হেরে গেছে। তবে এ ম্যাচে মাঠে নামার আগে একটু অস্বস্তিতে রয়েছে বাংলাদেশে শিবির।

অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানিকে নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এই দুই টাইগারের নিষেধাজ্ঞায় হতাশ হয়ে পড়েছে গোটা জাতি।

তাসকিন ও সানিকে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভও করেছে হাজার হাজার টাইগার সমর্থক। নিষেধাজ্ঞায় বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে।

সেই শোককে শক্তিতে রূপান্তর করতে আজ বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বাহিনী। নিষেধাজ্ঞার কারণে তাসকিন আহমেদ ও আরাফাত সানির বিকল্প খেলোয়াড় যোগ দিচ্ছেন বাংলাদেশ দলে।

একনজরে দেখে নেয়া যাক বাংলাদেশ ও অস্ট্রেলিয়া সম্ভাব্য একাদশ।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য):

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, মাশরাফি মুর্তজা, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান এবং আবু হায়দার রনি।

অস্ট্রেলিয়া একাদশ (সম্ভাব্য):

শেন ওয়াটসন, উসমান খাজা, স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মিশেল মার্শ, জেমস ফকনার, পিটার নেভিল (উইকেটরক্ষক), নাথান কলটার-নাইল, অ্যাডাম জাম্পা এবং জশ হ্যাজেলউড।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment