আইপিএলে ধোনির দলে খেলবেন তামিম!

আইপিএলে ধোনির দলে খেলতে পারেন তামিম!

ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে চোটে জর্জরিত এবারের দলগুলো। আগের কোনো আসরে এত বেশি ইনজুরি দেখা যায়নি। যে কারনে ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া একটি সংবাদ প্রকাশ করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নাকি ইনজুরি প্রিমিয়ার লিগ।

এবারের আইপিএলে এই পর্যন্ত ১৩ জন তারকা ক্রিকেটার ইনজুরি সমস্যায় ভুগেছেন। যাদের মধ্যে ১১ জন ইনজুরির জন্য এই মৌসুমে আর অংশগ্রহণ করতে পারবে না। এর মধ্যে সবচেয়ে বেশী সমস্যায় ভুগেছে আসরের নতুন দল রাইজিং পুনে সুপারজায়ান্ট। মাত্র ৯ দিনের মধ্যে তাদের ৪ জন গুরুত্বপূর্ণ বিদেশি খেলোয়াড় ইনজুরির কারনে এখন আসরের বাইরে। তাই তারা এখন দলে নতুন করে খেলোয়াড় নেয়ার পরিকল্পনা করছে। তাই এবার আইপিএলে সুযোগ পেতে পারেন বাংলাদেশ দলের ড্যাসিং ওপেনার তামিম ইকবাল। ক্রিকেট ভিত্তিক ওয়েব সাইট ইএসপিএন ক্রিকইনফো এমনটাই জানিয়েছে।

ক্রিকইনফো পুনের জন্য দশ জন ক্রিকেটারের একটি তালিকা প্রকাশ করেছে। আর সে তালিকায় বেশ উপরেই আছেন বাংলাদেশ দলের ড্যাসিং ওপেনার তামিম ইকবাল। তালিকায় তার অবস্থান তিনে।

আইপিএলে অন্তর্ভুক্ত হবার মত সেই ১০ জন ক্রিকেটারের তালিকা নিম্নে দেয়া হল-

১. বেন স্টোকস (ইংল্যান্ড)
২. জনসন চার্লস (ওয়েস্ট ইন্ডিজ)
৩. তামিম ইকবাল (বাংলাদেশ)
৪. মাইকেল হাসি (অস্ট্রেলিয়া)
৫. ড্যারেন সামি (ওয়েস্ট ইন্ডিজ)
৬. জো রুট (ইংল্যান্ড)
৭. গ্রান্ট ইলিয়ট (নিউজিল্যান্ড)
৮. কেভন কুপার (ওয়েস্ট ইন্ডিজ)
৯. মারলন স্যামুয়েলস (ওয়েস্ট ইন্ডিজ)
১০. কেভিন ওব্রায়ান (আয়ারল্যান্ড)

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

Related posts

আইপিএলে ধোনির দলে খেলবেন মাহমুদউল্লাহ!

একের পর এক ধাক্কাই খেয়েই চলেছে মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপার জায়ান্টস। একে তো টানা হারের মধ্যে রয়েছে দলটি। অপরদিকে একের পর এক ইনজুরির মিছিলে যোগ হচ্ছে দলটির প্রধান নির্ভরতার স্থান বিদেশী ক্রিকেটাররা।

সর্বপ্রথম ইনজুরিতে পড়ে আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন কেভিন পিটারসেন। এরপর ছিটকে গিয়েছিলেন ফ্যাফ ডু প্লেসিস। এরপর যুক্ত হলেন মিচেল মার্শ। এবার আইপিএল থেকে ছিটকে গেলেন স্টিভেন স্মিথ। মাত্র ৯ দিনের ব্যবধানে চারজন বিদেশি খেলোয়াড়কে হারাল পুনে। পিটারসনের বদলি হিসেবে উসমান খাজাকে দলে ভিড়িয়েছে তারা। কিন্তু বাকি খেলয়াড়দের বদলি এখনও ঘোষণা করে নি আরপিএস।

জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে টুইটারে নিজের সত্যায়িত একাউন্টে এক টুইট বার্তায় পুনের জন্য বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনি ব্যাটসম্যান জনসন চার্লস ও বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদের নাম বললেন।

হার্শা টুইট করেছেন, আরপিএসের জন্য জনসন চার্লস? টপ অর্ডারে যিনি স্বাধীনভাবে ব্যাট করতে পারবেন? ফিনিশার হিসেবে মাহমুদুল্লাহ? এবার দেখার বিষয় সাকিব-মুস্তাফিজের পর মাহমুদউল্লাহ রিয়াদ আইপিএল খেলতে যান কি না।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

Related posts