আফ্রিদিকে ফোন করে কী প্রস্তাব দিলেন শাহরুখ খান?

আফ্রিদিকে ফোন করে কী প্রস্তাব দিলেন শাহরুখ খান
Share Button

একদিন আগেই পাকিস্তান সুপার লিগে চ্যাম্পিয়ন হয়েছে পেশোয়ার জালমি। বলিউডের বাদশা শাহরুখ খানও পেশোয়ারের পারফরম্যান্সে সম্ভবত দারুণ খুশি হয়েছেন। না হলে টুর্নামেন্ট শেষ হওয়ার পরেই কেন ফোন করবেন পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদিকে?

পেশোয়ারের মালিক চাঞ্চল্যকরভাবেই জানালেন চ্যাম্পিয়ন হওয়ার পরেই তিনি শাহরুখের ফোন পেয়েছিলেন। তারপরেই তিনি নাকি বন্ধুত্বের প্রস্তাব রাখেন পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদির কাছে।

বন্ধুত্ব ও সৌহার্দ্যের প্রস্তাব কি তিনি দিয়েছিলেন আফ্রিদির কাছে? জাভেদ জানাচ্ছেন, কেকেআরের সঙ্গে পেশোয়ারের তিন ম্যাচের এক সিরিজ খেলার প্রস্তাব দেন তিনি। সিরিজ লন্ডন অথবা দুবাই-য়ের নিরপেক্ষ ভেন্যুতে হওয়ার ব্যাপারে কথা বলেন। এর পাশাপাশি আরও চাঞ্চল্যকর দাবি জাভেদ আফ্রিদির। শাহরুখ নাকি তাঁকে পাকিস্তান সরকারের কাছ থেকে ছাড়পত্র আদায় করতে বলেন যত শীঘ্র সম্ভব।

ভারত সরকারের কাছ থেকে দুই দেশের ফ্র্যাঞ্চাইজি লিগের সবুজ সঙ্কেত পেয়ে যাবেন, এমন আশাও প্রকাশ করেন বলিউডের বাদশা। শুধু শাহরুখই নন, জাভেদ আফ্রিদির দাবি আফগান প্রেসিডেন্ট আশরাফ গানি, সঞ্জয় কপূর এবং গুলশন গ্রোভারও নাকি শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

কোনও সন্দেহ নেই, আইপিএল ও পিএসএলের সবথেকে জনপ্রিয়তম দুই দল কেকেআর ও পেশোয়ার জালমি। এই দুই দল সিরিজে মুখোমুখি হলে যে চিত্তাকর্ষক লড়াই দেখা যাবে, তাতে কোনও সন্দেহ নেই।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts