আশরাফুলকে না পেলেও খুশি সাইফুদ্দিন

C__Data_Users_DefApps_AppData_INTERNETEXPLORER_Temp_Saved Images_Saifuddin20160418112205
Share Button

ঢাকা প্রিমিয়ার লিগে এবারই প্রথম খেলার সুযোগ পেয়েছেন তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিন। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন মোহাম্মদ আশরাফুলের সঙ্গে ক্রিকেট খেলার; কিন্তু নিষেধাজ্ঞার কারণে বর্তমান ক্রিকেটের বাইরে আছেন আশারাফুল। তাই আপাতত রাজিন সালেহর সঙ্গে খেলার সুযোগ পেয়ে সে স্বপ্নের কিছুটা পূরণ হচ্ছে বলে জানান তিনি।

ঢাকা প্রিমিয়ার লিগে ক্রিকেট কোচিং একাডেমীর (সিসিএস) হয়ে খেলবেন সাইফুদ্দিন। সোমবার দলের সঙ্গে অনুশীলনে এসেছিলেন এ তরুণ। এ সময় তিনি বলেন, ‘ছোট থেকে ইচ্ছে ছিল আশরাফুল ভাই, বাশার ভাইদের সঙ্গে খেলার। তবে তাদের না পেলেও রাজিন ভাইয়ের সঙ্গে খেলার সুযোগ পেলাম। আমরা তাকে পেয়েই অনেক খুশি। তিনি আমাদের অনেক বিষয়ে সাহায্য করেন, টিপস দেন।’

এবার প্রথম বিভাগ থেকে প্রিমিয়ার লিগে উঠেছে সিসিএস। এই দলে রয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের পাঁচ তরুণ ক্রিকেটার- পিনাক ঘোষ, সাঈদ সরকার, মোহাম্মদ সাইফুদ্দিন, সাইফ হাসান ও শাওন গাজী। গত চার বছর ধরেই এরা এক সঙ্গে ক্রিকেট খেলছেন। তাই নিজেদের মধ্যে বোঝাপড়া ভালো বলেই এ দল নিয়ে ভালো কিছু করার ইঙ্গিত দিলেন সাইফুদ্দিন।

‘আমরা প্রথম বিভাগ লিগ থেকে সবাই প্রায় একসঙ্গে খেলে আসছি। বিশ্বকাপটাও ভালোমতো শেষ করেছি। আর সেখানে আমরা পাঁচজন এক সাথে খেলেছি প্রায় চার বছর। আমাদের মধ্যে বোঝাপড়া ভালো। আশা করছি প্রিমিয়ার লিগেও তার ধারাবাহিকতা ধরে রাখতে পারবো। ’

প্রিমিয়ার লিগে নিজের অলরাউন্ডার পরিচয়টা আরও প্রতিষ্ঠিত করতে চান সাইফুদ্দিন। ভালো ক্রিকেট খেলেই সুযোগ করে নিতে চান এইচপি ক্যাম্পে। এছাড়াও প্রিমিয়ার লিগে ভালো পারফর্মেন্স করে জাতীয় লিগ, বিপিএলে সুযোগ করে নিতে চান তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts