ইশান্তের পর এবার ভেংচি স্টুয়ার্ট বিনির সুন্দরী স্ত্রীর (ভিডিও দেখুন)

ইশান্তের পর এবার ভেংচি স্টুয়ার্ট বিনির সুন্দরী স্ত্রীর

ভেংচি কাটা এখন ক্রিকেটের লেটেস্ট ট্রেন্ড। ইশান্ত শর্মা শুরুটা করেছিলেন। তারপর এবার সেই মুখ বিকৃতির ছোঁয়াচে রোগ ছড়িয়ে পড়ছে সকল ধারাভাষ্যকারদের মধ্যে।

বেঙ্গালুরু টেস্টে স্টিভ স্মিথকে প্রকাশ্যে ভেংচে চাঞ্চল্য ছড়িয়েছিলেন ইশান্ত শর্মা। পাল্টা শরীরী অভিব্যক্তিতে মজা করেছিলেন স্টিভ স্মিথও। ইশান্ত ও স্মিথের এমন প্রকাশ্য খুনসুটিতে মাত হয়ে গিয়েছিল চিন্নাস্বামীর দর্শকরা। স্লিপে দাঁড়ানো অধিনায়ক বিরাট কোহলিও পুরো ব্যাপার দেখে হেসে গড়াগড়ি খেয়েছিলেন।

কেন ভেঙিয়েছিলেন ইশান্ত, জানাননি ইশান্ত। তবে মঙ্গলবার জয়ের পরেই এই ব্যাপারে মুখ খুললেন দিল্লির তারকা পেসার। উমেশ যাদব ও ইশান্তের সাক্ষাৎকার নেওয়ার জন্য সম্প্রচারকারী চ্যানেলের বুম হাতে মাঠেই নেমে গিয়েছিলেন কপিল দেব, লক্ষ্মণ ও সঞ্চালক যতীন সাপ্রু। সেখানেই খোলসা করে এই বিষয়ে জানান ইশান্ত।

তাঁর বক্তব্য, স্মিথ প্রত্যেক বল খেলার পর যেভাবে অভিব্যক্তি প্রকাশ করেন, সেটা বেশ বিরক্তিকর। তাছাড়া ও ব্যাট করতে নেমে ভীষণ কথা বলে পেসারকে উত্যক্ত করে। তাই ওকে ওর ওষুধ দেওয়ার চেষ্টা করেছিলাম। যাতে ওর মনোসংযোগে চিড় ধরানো যায়।’

প্রতিপক্ষ অধিনায়ককে ভ্যাঙানোর জন্য অনেকেই ইশান্ত শর্মার সমালোচনা করেছেন। তবে অনেকেই ব্যাপারটি উপভোগ করেছিলেন। ইশান্ত শর্মার ঘটনাকে সামনে রেখেই বিসিসিআইয়ের তরফে নতুন ‘গেম’ শুরু করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। হ্যাশট্যাগ দিয়ে যার নাম দেওয়া হয়েছিল ‘ইশান্তগেমফেস’।

তারপরেই বিসিসিআইয়ের তরফে নিজেদের ওয়েবসাইটে একটা ভিডিও শেয়ার করা হয়, যেখানে ব্রেট লি, ম্যাথু হেডেন, সঞ্চালিকা ময়ান্তি ল্যাঙ্গার, সঞ্জয় মঞ্জরেকরদের দেখা যায় ভেংচি কাটতে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts