একসঙ্গে ডিনারে আনুশকা শর্মা ও বিরাট কোহলি!

একসঙ্গে ডিনারে আনুশকা শর্মা ও বিরাট কোহলি!
Share Button

ফের আলোচনায় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলি। বহুদিন পর একসঙ্গে দেখা গেল আলোচিত এ জুটিকে।

একসঙ্গে নাকি ডিনারও করেছেন এ প্রেমিক যুগল। আর তাতেই পুরো ভারতজুড়ে শুরু হয়েছে গুঞ্জন। ফের কি তাহলে বিরাট-আনুশকা একে অপরের জীবনে ফিরছেন!

বিরাট কোহলি এবং আনুশকা শর্মার প্রেমে ফাটল ধরেছে বেশ কিছুদিন আগে। একে অপরের ছায়া পর্যন্ত মাড়াননি বহুদিন। সম্প্রতি ভারতে শেষ হলো টি২০ বিশ্বকাপ। সেখানেও মাঠে দেখা যায়নি আনুশকাকে।

বিরাট কোহলির ব্যাটে রানের ফোয়ারা ছুটলেও বিচ্ছেদের কারণে মাঠে আসেননি আনুশকা। তবে বিরাট ভক্তরা ঠিকই আনুশকাকে গালিগালাজ করতে থাকেন। তখন অবশ্য বিরাট কোহলি এর প্রতিবাদও করেন।

আর তাতেই কী আনুশকার মন গলতে শুরু করেছে।

আগে এভাবেই বিরাটের খেলা মাঠে বসে উপভোগ করতেন আনুশকাভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর, গতকাল বুধবার রাতে বান্দ্রার একটি অত্যন্ত নামী ও দামি রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসতে দেখা গেছে বিরাট কোহলি ও অনুশকা শর্মাকে। দু’জনে যে একসঙ্গে ডিনার করেছেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

বিটাউনের গুঞ্জন, দু’জন আবার দু’জনের জীবনে ফিরে আসার চেষ্টা করছেন। তা না হলে ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে এমনি এমনি ডিনার ডেটে যাওয়ার মতো সময় নেই।

একজনের মাথায় ‘সুলতান’ তো অন্যজনের ঘাড়ের উপর ‘আইপিএল’। এরই ফাঁকে দু’জনের এই দেখাশোনা কি সম্পর্কের নতুন পর্যায় শুরুর ইঙ্গিত? আপাতত জল্পনাই চলবে কারণ দু’জনে এখনও পর্যন্ত এনিয়ে কোনও কথা বলেননি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts