এবার আইপিএল-এ কোন দলের হয়ে খেলবেন ধোনি

এবার আইপিএল-এ কোন দলের হয়ে খেলবেন ধোনি
Share Button

২৪ ঘণ্টা আগেই চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের প্রত্যাবর্তনের কথা ঘোষণা করেছে বিসিসিআই। তার পরেই দুই ফ্র্যাঞ্চাইজি নতুন উদ্যোগে আইপিএল-দুনিয়ায় প্রত্যাবর্তনের পরিকল্পনা করছে। তামিলনাড়ু প্রিমিয়ার লিগ চলাকালীনই প্রমোশনের কাজ শুরু করে দিচ্ছে সিএসকে। তার আগে চেন্নাইয়ের ফিরে আসার খবরে যারপরনাই খুশি স্বয়ং মহেন্দ্র সিংহ ধোনি। তিনি নিজেই ইনস্টাগ্রাম প্রোফাইলে বার্তা দিলেন ছবি পোস্ট করে।

ছবিতে দেখা যাচ্ছে পিছন ফিরে দাঁড়িয়ে থাকা ধোনিকে। হলুদ জার্সিতে চেন্নাই সুপার কিংসের জার্সিতে ধোনির সামনে অদ্ভুত কায়দায় দাঁড়িয়ে থাকা দেখা যাচ্ছে একটা কুকুরকে। জার্সিতে ধোনির নাম না থাকলেও ৭ নং-এর নীচেই লেখা রয়েছে ‘থালা’, তামিল ভাষায় যার অর্থ ‘নেতা’। ধোনির এই ইনস্টাগ্রাম ছবি পরে চেন্নাই সুপার কিংস নিজেদের টুইটারে শেয়ার করে।

গত বছর অপমানের পর অপমান মুখ বুজে সহ্য করতে হয়েছিল ধোনিকে। পুনে সুপারজায়ান্টের জার্সিতে খেলতে গিয়ে নেতৃত্ব খোয়ানো, তার পর পুনে মালিকের ভাইয়ের কাছে টুইট-ব্যঙ্গোক্তি! নীরবে অপমান সহ্য করেছেন ধোনি। তবে আসন্ন আইপিএল-এ থাকছে না পুনে কিংবা গুজরাট লায়ন্সের মতো দুই ফ্র্যাঞ্চাইজি দল। ফেরত আসছে চেন্নাই ও রাজস্থান।

চেন্নাইয়ের জার্সি পড়ে ছবি পোস্ট করলেন ধোনি
চেন্নাইয়ের জার্সি পড়ে ছবি পোস্ট করলেন ধোনি।

‘অপমানিত’ ধোনিকে নিজেদের সংসারে ফেরত আনতে আগে থেকেই উদ্যোগী হয়েছে চেন্নাই সুপার কিংস। আগামী আইপিএল-এ বোর্ডের রিটেনশন নীতি কী হবে, তা এখনও বোর্ডের তরফে স্পষ্ট করে জানানো হয়নি। তবে চেন্নাই নিজেদের সুপারস্টার ক্রিকেটারকে পেতে এখন থেকেই মরিয়া। চেন্নাই সুপার কিংসের এক শীর্ষ কর্তা সর্বভারতীয় প্রচারমাধ্যমে জানিয়েছেন, ‘‘যদি আমাদের কোনও একজন ক্রিকেটারকে ধরে রাখার নির্দেশ দেওয়া হয়, সেটা অবশ্যই ধোনি হবে। এখনও আমরা ধোনির সঙ্গে কথা শুরু করিনি। কারণ পুনের সঙ্গে এই বছরের শেষ পর্যন্ত চুক্তি রয়েছে ধোনির। তবে ধোনির সঙ্গে যোগাযোগ করা হবে শীঘ্রই।’’

ধোনির এমন ইনস্টাগ্রাম পোস্টেই ফের জল্পনা শুরু হয়েছে, তাহলে কি তাঁকে দেখা যাবে সিএসকে জার্সিতেই?

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts