কোহলিকে কড়া বার্তা দিবেন সৌরভরা

বিরাট কোহলি ও সৌরভ গাঙ্গুলি
Share Button

ভারতীয় দলের নতুন কোচ কে হতে চলেছেন, তা জানিয়ে দেওয়ার কথা ছিল ১০ জুলাই। তবে বৈঠক শেষে এদিনও জানা যায়নি জাতীয় দলের দায়িত্ব কার কাঁধে উঠতে চলেছে। সোমবার ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি জানিয়ে দেয়, এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি নিতে আরও সময় লাগবে।

কারণ এটি কোনও ক্ষণস্থায়ী সিদ্ধান্ত হবে না। অন্তত ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত এই কোচই বহাল থাকবেন। ফলে নিয়োগের পর কোন আপত্তি চলবে না কোহলিদের। নতুন কোচের অধিনেই আগামী বিশ্বকাপ পর্যন্ত খেলতে হবে। এছাড়াও বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজ সফর সেরে ফেরার জন্য অপেক্ষা করছেন সৌরভরা। অধিনায়কের সঙ্গে কথা বলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সৌরভ জানিয়েছেন, ‘‘কোহলি এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছে। ও না ফেরা পর্যন্ত এই সিদ্ধান্তটা নেওযা যাচ্ছে না। ও ফিরলে ওকে এইটা বোঝানো দরকার, কোচের পদের জন্য যে ক’জনের ইন্টারভিউ আমরা নিয়েছি, তাঁদের প্রত্যেকেরই প্রশিক্ষণের একটা নির্দিষ্ট ধরন রয়েছে। সেইটা বোঝা দরকার। চূড়ান্ত সিদ্ধান্তটা সম্পূর্ণ বিবেচনা করেই নেওয়া হবে। এর মধ্যে কোনও তাড়াহুড়ো আমরা করতে চাইছি না’’।

তিনি আরও জানান, ‘‘এইটা দেখে ভাল লাগছে, কোচের পদের জন্য যাঁরা ইন্টারভিউ দিয়েছেন, তাঁরা প্রত্যেকেই নিজেদের কাজের প্রতি একনিষ্ঠ এবং সমানভাবে উৎসাহী।’’
উল্লেখ্য, লালাচাঁদ রাজপুত, বীরেন্দ্র সহবাগ, রিচার্ড পাইবাস, রবি শাস্ত্রী ও টম মুডি’র ইন্টারভিউ নেওয়া হয়েছে কোচের পদের জন্য।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts