ক্রিকেটারদের তাড়িয়ে মাঠের দখল মৌমাছির!

ক্রিকেট মাঠে মৌমাছির হানা

এরকম ঘটনা আগে কখনও ক্রিকেট মাঠে ঘটেছে কিনা সন্দেহ। শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার তৃতীয় ওয়ানডে ম্যাচ চলাকালীন যা ঘটনা ঘটল, তা এককথায় নজিরবিহীন।

ভারত ও ইংল্যান্ডের টি টোয়েন্টি ম্যাচে মহেন্দ্র সিংহ ধোনি খেলা থামিয়ে দিয়েছিলেন সম্পূর্ণ অন্য কারণে। উইকেটের বেল ঠিক নেই বলে আম্পায়ারের কাছে অভিযোগ জানিয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আম্পায়ারও ধোনির কথায় সায় দিয়েছিলেন।

এ বার দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার খেলায় যা ঘটল তা অভাবনীয়। ২৫-তম ওভার পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। ২৫-তম ওভারের শেষ বলটা করার জন্য যখন দৌড় শুরু করেন ক্রিস মরিস, তখনই পিলপিল করে মৌমাছির দল মাঠে ঢুকতে শুরু করে দেয়। মৌমাছি ধেয়ে আসছে দেখে ক্রিকেটাররা খেলা ছেড়ে মাঠে শুয়ে পড়েন।  মৌমাছিদের তাণ্ডব অল্প কিছুক্ষণ স্থায়ী হয়। আবারও খেলা শুরু হয়।

২৭ তম ওভারে আবারও উৎপাত শুরু করে মৌমাছির দল। দুই আম্পায়ার সেই দৃশ্য দেখে খেলা থামিয়ে দেন। ক্রিকেটাররা মাঠ ছেড়ে চলে যান। কুইন্টন ডি’ ককের হেলমেট ছেয়ে ফেলে মৌমাছির দল। কী কারণে মৌমাছি মাঠের ভিতরে ঢুকে পড়ল? দক্ষিণ আফ্রিকা গোলাপী রংয়ের জার্সি পরে খেলতে নেমেছিল। সেই গোলাপী রংয়ের জার্সিই আকর্ষণ করে থাকতে পারে মৌমাছিদের।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts