ক্রিকেটের আলোচিত সেক্স স্ক্যান্ডাল

ক্রিকেটের আলোচিত কিছু সেক্স স্ক্যান্ডাল
Share Button

চলতি বিপিএলের চতুর্থ আসরে দুই বাংলাদেশী তারকা ক্রিকেটারকে নিয়ে তোলপাড় চলছে। তাদেরকে মোটা অংকের জরিমানাও করেছে বিসিবি। কারণ প্রকাশ না করলেও বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, নারী কেলেঙ্কারির কারণেই তাদের এই অবস্থা। ক্রিকেটের শতবর্ষী ইতিহাসে অনেক তারকার জন্ম হয়েছে। এদের অনেকেই ইতিহাস সৃষ্টি করে বিখ্যাত হয়ে আছেন। আবার অনেকেই ম্যাচ ফিক্সিং, বল টেম্পারিং সহ নানা অপরাধমূলক কর্মাকাণ্ড করে কুখ্যাত হয়েছেন। আবার অনেকের নামের সঙ্গে জড়িয়েছে ‘স্ক্যান্ডাল’ শব্দটি।ক্রিকেটের ইতিহাস ঘেটে দেখে নেওয়া যাক, কয়েকজন তারকা ক্রিকেটারের আলোচিত সেক্স স্ক্যান্ডালের খবর:

শেন ওয়ার্ন: এই স্পিন কিংবদন্তির নামের সাথে বিতর্ক যেন পাশাপাশি চলত। ব্রিটিশ নার্স ডোনা রাইটকে যৌন হয়রানি কিংবা দুই তরুণী মডেলের সঙ্গে একান্ত ফুটেজ ফাঁস হওয়া সহ অসংখ্য স্ক্যান্ডালের জন্ম দিয়েছেন তিনি। ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে অভিনত্রী এলিজাবেথ হার্লিকে চুম্বন কিংবা ভারতের আইপিএলে গিয়েও দুই নগ্ন তরুণীর সঙ্গে তার ছবি প্রকাশিত হয়।

ক্রিস গেইল: ক্যারিবীয় দানব বলে পরিচিত এই মারকুটে ক্রিকেটার নারীসঙ্গ বিশেষ পছন্দ করেন। তার আকর্ষণীয় ব্যক্তিত্ব অনেক তরুণীর মাথা ঘুরিয়ে দিতে যথেষ্ট। ২০১২ সালে শ্রীলংকায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় তিন স্বল্পবসনা তরুণীর সঙ্গে হোটেলরুমে ক্যামেরাবন্দী হন তিনি। এরপর এক অস্ট্রেলিয়ান নারী সাংবাদিককে ইন্টারভিউ দেওয়ার সময় অশ্লীল ইঙ্গিত করে পরে ক্ষমা চান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts