চ্যাম্পিয়নস ট্রফি কবে আসবে বাংলাদেশে

Share Button

বিশ্বকাপের পর ক্রিকেটের সবচেয়ে বড় আসর চ্যাম্পিয়নস ট্রফি। আগামী ১ জুন ইংল্যান্ডে বসতে যাচ্ছে ক্রিকেটের দ্বিতীয় বড় আসর। প্রতিযোগিতা করবে আটটি দেশ। টুনামেন্টি পর্দায় উঠবে বাংলাদেশ ও স্বাগতিক ইংল্যান্ডের ম্যাচ দিয়ে।

খেলা শুরু হতে বাকি এখনও ১০০ দিন। আর এ ফাঁকে অংশ গ্রহনকারি দেশগুলোর ১৯টি শহরে ঘুরে বেড়াবে চ্যাম্পিয়নস ট্রফির ট্রফি। এ ভ্রমণের পথে ট্রফি বাংলাদেশে আসবে ১৮ মার্চ।

গতকাল মঙ্গলবার হয়ে গেল ট্রফি ভ্রমণের ছক। যে ভ্রমণে প্রতিযোগিতা করতে যাওয়া আট দেশের ১৯টি শহরে ঘুরে বেড়াবে চ্যাম্পিয়নস ট্রফির ট্রফি। ভ্রমণের সময় মর্যাদার ট্রফিটি কাছ থেকে দেখার সুযোগ পাবেন ক্রিকেট প্রেমিরা।

মাশরাফিদের চ্যাম্পিয়নস ট্রফি মিশনের আগেই চ্যাম্পিয়নস ট্রফি দেখতে পাবে টাইগার ভক্তরা। ক্রিকেট প্রেমিরা যেন কোনোভাবেই ট্রফি দেখা মিস না করেন, সে জন্য ট্রফিটি ঢাকায় থাকবে চার দিন। ১৮ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত চাইলেই ঢাকায় এসে দেখতে পাবেন চ্যাম্পিয়নস ট্রফির শিরোপাটি।

‘নিশান ট্রফি ট্যুর’ ২ মার্চ যাত্রা শুরু করবে প্রতিবেশি দেশ ভারত থেকে। ২ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত ঘুরবে ভারতের বেশ কয়টি শহরে। দ্বিতীয় দেশ হিসেবে দিল্লি থেকে ১৮ মার্চ ট্রফি সরাসরি চলে আসবে ঢাকায়। এর পর ঢাকা ৪দিন ভ্রমনের পর চলে যাবে শ্রীলঙ্কায় তারপর পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া হয়ে ২ মে ট্রফি পৌঁছাবে ইংল্যান্ডে, যেখানে ১ থেকে ১৮ জুন পর্যন্ত হবে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts