ঝড়ো ব্যাটিং মুমিনুলের , বিধ্বস্ত রংপুর !

মুমিনুল ব্যাটিংয়ে বিধ্বস্ত রংপুর
Share Button

মুমিনুল হক নামটি শুধু বাংলাদেশ টেষ্ট স্কোয়াডের জন্য পরিকল্পনা করা হয়। টি২০ দুরে থাক ওয়ানডেতেও মুমিনুল ছিল উপেক্ষিত।কিন্তু তিনি টি-টোয়েন্টিতেও যে কতটা কার্যকর, সেটা গতবারের বিপিএলে প্রমাণ দিয়েছিলেন।

প্রমাণ দিলেন আরেকবার। তার বিধ্বংসী ব্যাটিংয়েই উড়ে গেল রংপুর রাইডার্স।
টসে জিতে ব্যাটিং নেয় রংপুর।ওপেন করতে আসেন চার্লস ও এডাম লিথ। আর রাজশাহীর হয়ে বোলিং করে ইনিংস শুরু করেন মেহেদী হাসান মিরাজ। মিরাজের ওভারের তৃতীয় বলটি লং অন দিয়ে খেলতে গিয়ে ওয়েলারের হাতে ধরা পড়েন চার্লস। ফলে দলীয় তিন রানেই সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান।

এরপর জোড়া আঘাত হানেন ফরহাদ রেজা। দলীয় ৩২ রানে লিথ ও ৩৩ রানে মোহাম্মদ মিথুনকে ফেরান এই মিডিয়াম ফাস্ট বোলার। তবে শাহরিয়ার নাফিস কিছুটা প্রতিরোধ করতে চাইলে কেস্রিক উইলিয়ামস তাকে সাজঘরে ফেরান। আউট হওয়ার আগে করেন ৩১ বলে ২৩ রান। থিসারা পেরেরা মাএ ৪ রান করে সাজঘরে ফিরে যান । দলীয় সংগ্রহ দাড়ায় ১৩৪ রান।

১৩৫ ছোট লক্ষ্য তারা করতে নেমেই শুরুতেই ভালো করেন ওপেনিং করেতে নামা মুমিনুল হক ও লেন্ডেল সিমন্স। রংপুরের বোলাদের একের পর বাউন্ডারিতে নাজেহাল করেন তাঁরা। দলকে জয়ের দারপ্রান্তে নিয়ে যায় এই দুই ব্যাটসম্যান।
ক্যারিবিয়ান ব্যাটসম্যান সিমন্স রান আউট হওয়ার আগে ৫০ বলে খেলে যান ৫৩ রানের ইনিংস, যাতে ছিল ৪টি চার ও একটি ছক্কার মার। মুমিনুল ৪৪ বলে ৬৩ রানের ঝোড়ো ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।দুর্দান্ত ইনিংসটি তিনি সাজিয়েছিলেন ৪ বাউন্ডারি ও ৩ ছক্কায়। তার সঙ্গে জয় নিশ্চিত করা রনি তালুকদার ৪ বলে করেন ১০ রান।
যার ফলে রাজশাহী জয় পায় ৮ উইকেটের ব্যবধানে ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts