টাইগারদের ‘এক রান’ নিয়ে এ কেমন রসিকতা (দেখুন ভিডিওসহ)

সেই ‘এক রান’ নিয়ে এ কেমন রসিকতা (ভিডিও)

বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে এক রানের হারের দুঃসহ স্মৃতি এখনও সতেজ ভক্ত-সমর্থকদের মনে। ঐ ম্যাচের শেষের দৃশ্য মনে পড়লেই গায়ে কাটা দেয়। সবার মনে আফসোস জেগে উঠে, ইশ, মাত্র এক রান। অথচ তিন বলে জয়ের জন্য দরকার ছিল মাত্র দুই রান।

অথচ হার্দিক পান্ডের করা শেষ তিন বলে বাংলাদেশ রানের বদলে বিলিয়ে দিয়ে এসেছিল তিন উইকেট, যা ছিল রেকর্ড। সেই ম্যাচের শেষ তিন বল নিয়ে অনেক কথা হয়েছে। এবার সেই শেষ বল নিয়ে নতুন ঠাট্টা আর রসিকতায় মেতে উঠলেন প্রখ্যাত সব ধারাভাষ্যকররা।

মাঠে নেমে চিত্রায়ন করলেন শেষ বলের দৃশ্য। যেখানে ছিলেন শন পোলক-রাসেল আর্নল্ডের মতো সাবেক তারকা ক্রিকেটাররা। যা দেখে বাংলাদেশের প্রতিটি ক্রিকেট প্রেমীর মনটা আবারও এফোড়-ওফোড় হয়ে গেল। আইসিসির ফেসবুক পেজে আপলোড করা হয়েছে সেই ভিডিওটি।

ভিডিওতে চিত্রায়ন করা হয়েছে শেষ বলের নাটকীয় সেই মুহূর্ত। যেখানে দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার শন পোলক ছিলেন ভারতীয় বোলার হার্দিক পান্ডের ভূমিকায়। ধোনির ভূমিকায় ছিলেন ড্যারেন গঙ্গা। বাংলাদেশের দুই ব্যাটসম্যান শুভাগত হোম ও মুস্তাফিজের ভূমিকায় দেখা গেছে নিক নাইট ও রাসেল আর্নল্ডকে।

একইভাবে হার্দিকের মতো শেষ বলটি অফ স্ট্যাম্পের অনেক বাইরে দিয়ে করেন শন পোলক। সেই বল নিয়ে দ্রুত দৌড়ে এসে স্ট্যাম্প ভেঙে দেন ড্যারেন গঙ্গা। শুরু হয় বোলারদের উল্লাস। আইসিসির এই ভিডিওটি শেয়ার হয়েছে ২২ হাজারেরও বেশি। ভিডিওটি দেখা হয়েছে ১৭ লাখেরও বেশি।

তবে অনেকের মতে, ধারাভাষ্যকররা নতুন করে সেই ম্যাচের শেষ দৃশ্য চিত্রায়ন করে বাংলাদেশকেই খাটো করতে চেয়েছে। রসিকতা করতে গিয়ে এটি যে কারো মনে ধাক্কা লাগতে পারে, তা ভাবেনি শন পোলকরা।

দেখুন সেই ভিডিও……

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment