তাসকিনের অ্যাকশন বৈধ প্রমাণ হবেই: হিথ স্ট্রিক

taskin-ahmed

তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন বৈধ প্রমাণ হবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় দলের পেস বোলিং কোচ হিথ স্ট্রিক। তিনি মনে করেন, বোলিং অ্যাকশন পরীক্ষায় তাসকিন সহজেই উতরে যাবেন।

শনিবার ভারতের ধর্মশালায় এক সংবাদ সম্মেলনে তাসকিন প্রসঙ্গে হিথ স্ট্রিক বলেন, ‘যেকোনো বোলারের বিপক্ষে এমন অভিযোগ উঠলে স্বাভাবিক কারণেই সে কিছুটা হতাশ হবে। তাসকিন হয়তো কিছুটা হতাশ। তবে সে শতভাগ আশাবাদী এই অভিযোগ থেকে মুক্তি পাবে।’

তিনি বলেন, ‘আমি বাংলাদেশে কাজ করতে আসার পর থেকে শুরু করে এখন পর্যন্ত সব ফুটেজ দেখেছি। আমার কাছে মনে হয়েছে তার (তাসকিনের) অ্যাকশন বৈধ। তা ছাড়া তার অ্যাকশনে কোনো পরিবর্তনও আসেনি।’

‘কোচিং স্টাফ এবং অন্যরাও দেখেছে। আমি তার পক্ষ হয়ে কথাটা বলছি না, সত্যিকার অর্থেই আমার বিশ্বাস সে ঠিকভাবেই বল করছে’ যোগ করেন অভিজ্ঞ এই পেসার।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে তাসকিনের বিপক্ষে সন্দেহজনক বোলিং অ্যাকশনের অভিযোগ তুলেছেন দুই আম্পায়ার।

তাই সোমবার ভারতের চেন্নাইয়ে পরীক্ষা দিতে যেতে হচ্ছে এই তরুণ পেসারকে।

পরীক্ষার পর সবার সংশয় দূর হয়ে যাবে বলেও মনে করেন হিথ স্ট্রিক। তিনি বলেন, ‘আম্পায়াররা সন্দেহ প্রকাশ করেছে তাই আমরা তাদের সহযোগিতা করতে প্রস্তুত।

তবে আমি বলবো- পরীক্ষার পর সব সংশয় দূর হয়ে যাবে, তসাকিন যে শুদ্ধভাবেই বোলিং করছে সেটা প্রমাণিত হবে।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment