দেশে ফিরে তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন মাশরাফি

টাইগাররা লড়াকু মানসিকতার আত্মবিশ্বাসে বলিয়ান

বাংলাদেশ দল ঘুরে দাঁড়িয়েছে। ওয়ানডের পর টি২০তেও তারা বাঘা দলগুলোকে ঘায়েল করতে সক্ষম। এতে চোখ পড়েছে অনেকের। শুরু করেছে একের পর এক ষড়যন্ত্রের জাল ফেলতে। তবে এটাও তাদের মনে রাখা ভালো, প্রতিভা থাকলে তা বিকশিত হবেই। আজ না হয় কাল, এমনই তো!

সম্প্রতি বল হাতে দারুণ ছন্দে ছিলেন বাংলাদেশের বোলাররা। এটাও বোধ হয় ভালো লাগেনি ওই চক্রান্তকারীদের। টাইগারদের বোলিং-বৃক্ষ থেকে থেকে দুটি ফল ছিড়ে ফেলে তারা। আইসিসির নিষেধাজ্ঞার আওতায় ফেলে দেয় স্পিনার আরাফাত সানি ও ফাস্ট বোলার তাসকিন আহমেদকে।

সানির বিষয়টা হয়তো তিনি নিজেও মেনে নিয়েছিলেন। সানি জানতেন, তার যে লেভেলে ছিল, তা ঠিক করেই ক্রিকেটে ফিরতে হবে। তবে তাসকিনের বিষয়ে যেটা হয়েছে, তা মানতে পারেননি তিনি নিজে, এমনকি দেশ-বিদেশের ক্রিকেটবোদ্ধারাও। এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দৌড়ঝাঁপ দিলেও তা কাজে লাগেনি। আইসিসি মুখ ফিরিয়ে নেয়।

বিশ্বকাপের সুপার টেনে তাই জোড়াতালি দেয়া একাদশ নিয়েই খেলতে হয়েছে মাশরাফিদের। আজ রোববার সকালে দেশে ফিরেছেন টাইগাররা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে দলপতি মাশরাফি বিন মুর্তজা সাংবাদিকদের জানালেন ওই সব তিক্ত অভিজ্ঞতার কথা। সঙ্গে যোগ করলেন, তার দল এখন লড়াকু মানসিকতার আত্মবিশ্বাসে বলিয়ান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment