ধর্ষক ভারতীয় ক্রিকেটারকে আদালতে তোলা হবে

India-zimbabwe cricket
Share Button

ধর্ষণের অভিযোগে জিম্বাবুয়েতে গ্রেফতার হওয়া ভারতীয় ক্রিকেটারকে সোমবার হারারের আদালতে তোলা হবে। জিম্বাবুয়ের স্থানীয় মিডিয়া জানিয়েছে এ খবর। মধ্য হারারের মেইকেলস হোটেলেই স্থানীয় এক নারীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে এক ভারতীয় ক্রিকেটারের বিপক্ষে।

যদিও ওই ধর্ষকের পরিচয় কঠোরভাবে গোপন রাখা হয়েছে। কোনভাবেই সেটা প্রকাশ হতে দিচ্ছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। এমনকি তারা এখন বলছে, গ্রেফতার হওয়া ওই ব্যক্তি ভারতীয় ক্রিকেট দলেরই কেউ নয়। তিনি স্পন্সর প্রতিষ্ঠানের এক কর্মকর্তা।

জানা গেছে, অভিযুক্তের নাম প্রকাশ না করতে এবং বিষয়টা ধামাচাপা দেয়ার জন্য জোর লবিং চালাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে, ঘটনা যে সত্যি সেটা স্বীকার করেছেন হারারে পুলিশ কমিশনার চ্যারিটি চারাম্বা। তিনিই জানিয়েছেন, একজন ভারতীয়কে হোটেল থেকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

জিম্বাবুয়ের নিউজপোর্টাল নিউ জিম্বাবুয়ের খবরে বলা হয়েছে গ্রেপ্তার হওয়া সেই ব্যক্তি একজন ভারতীয় ক্রিকেটার। তবে বার্তা সংস্থা এএনআই সূত্রের বরাতে বলেছে, ক্রিকেটার বা ক্রিকেট দলের কেউ নয়; তিনি এই সিরিজের স্পনসর প্রতিষ্ঠানগুলোর একটির কর্মকর্তা।

হোটেল মেইকেলের এক কর্মকর্তার বরাত দিযে হারারে অতিরিক্ত পুলিশ কমিশনার চ্যরিটি চারাম্বা জানিয়েছেন, ‘ধর্ষিতা মহিলা রক্তাক্ত অবস্থায় পড়েছিল। তবে তিনি একজন ভারতীয়কে চিহ্নিত করতে পেরেছিলেন। তবে এই মুহূর্তে আমি কিছুই জানাতে পারছি না। কারণ আইনের কাছে আমাদের হাত-পা বাধা।’ চারাম্বা আরও জানিয়েছেন, ‘আমরা আমাদের তদন্ত শেষ করে এনেছি। এখন বাকি কাজটা নির্ভর করছে আদালতের ওপর।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts