ধোনির পুনেকে উড়িয়ে সুরেশ রায়নার গুজরাট

ধোনির পুনেকে উড়িয়ে সুরেশ রায়নার গুজরাট
Share Button

মাহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপার জায়ান্টসকে উড়িয়ে দিয়ে টুর্নামেন্টে দ্বিতীয় জয় পেয়েছে গুজরাট লায়ন্স। এদিন পুনেকে ৭ উইকেটের বিশাল ব্যবধানে ধোনি বাহিনীকে হারিয়ে দিলো সুরেশ রায়না বাহিনী।

পুনের দেয়া ১৬৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অ্যারোন ফিঞ্চ ও ব্রেন্ডন ম্যাককালামের ঝড়ো ব্যাটিংয়ে ২ ওভার বাকি থাকতেই ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় গুজরাট।

ফিঞ্চ দুটি ছয় ও ৭টি চারের সাহায্যে করেন ৩৬ বলে ৫০ রান। ম্যাককালাম করেন ৩১ বলে ৪৯ রান। ৩টি ছয় ও ৩টি চারের সাজানো ছিল তার ইনিংস। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ফিঞ্চ।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ফ্যাফ ডু প্লেসিসের ৬৯ রানের ঝড়ো ইনিংস সত্ত্বেও গুজরাটের সামনে মাত্র ১৬৩ রানের চ্যালেঞ্জ দাঁড় করাতে সক্ষম হয়েছে পুনে সুপার জায়ান্টস।

শুরুটা দারুণ করেছিলেন আজিঙ্কা রাহানে এবং ডু প্লেসিস। তবে ১৭ বলে ২১ রান করে আউট হয়ে যান রাহানে। এরপর পিটারসেন আর প্লেসিস মিলে গড়েন ৮৬ রানের বড় জুটি। তাতে অনেক বড় স্কোরের স্বপ্ন দেখছিল পুনে। কিন্তু ৩১ বলে ৩৭ রান করে পিটারসেন আউট হয়ে গেলে রানের চাকা থমকে যায়।

শেষ দিকে ১০ বলে ২২ রান করে অপরাজিত থাকেন মহেন্দ্র সিং ধোনি। তবে তার আগে ৪৩ বলে ৬৯ রান করে আউট জন ডু প্লেসিস। শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে পুনে।

গুজরাটের হয়ে প্রাভিন টাম্বে এবং রবিন্দ্র জাদেজা নেন ২টি করে উইকেট এবং ১টি উইকেট নেন ডোয়াইন ব্র্যাভো।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts