নাসরিন সুলতানাকেই বিয়ে করছেন আরাফাত সানি?

আরাফাত সানি ও তার প্রেমিকা
Share Button

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে নিয়ে ঘর বাঁধার প্রহর গুনছেন নাসরিন সুলতানা। কারাগার থেকে জামিনে বের হয়ে এলে এবং সবকিছু ঠিক থাকলে তারা দুজন সুখের ঘর বাঁধবেন- এমন আশা ব্যক্ত করেছেন সানির স্ত্রী দাবিদার নাসরিন।

নাসরিনের দাবি, তারা ঘর বাঁধবেন- এই মর্মে আপস হয়েছে। তবে আরাফাত সানির পরিবার বলছে, সানি-নাসরিনের মধ্যে কী কথা হয়েছে তা তারা জানেন না। সানির মুক্তির পর দুই পরিবার বসে পরবর্তী করণীয় ঠিক করবে।

সানির মামা রমিজ উদ্দিন পল্লু একটি অনলাইল সংবাদ মাধ্যমকে বলেন, ‘সানি আর নাসরিনের মধ্যে কী কথা হয়েছে তা এখনও আমরা জানি না। ১৫ মার্চ সানির অন্য একটি মামলার জামিন শুনানি হবে। ওই মামলায় জামিন পেলে পরবর্তী সময়ে উভয়পক্ষ বসে সব ঠিক করবো- এমনই কথা হয়েছে।’

প্রসঙ্গত, ৯ মার্চ নারী নির্যাতন মামলায় সানির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা। এছাড়া সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় ১৫ মার্চ জামিন আবেদন করা হবে। সানির আইনজীবীরা মনে করেন, ওই মামলায়ও জামিন পাবেন তিনি। ফলে তার মুক্তিতে আর কোনো বাধা থাকবে না।

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে মোট তিনটি মামলা করেন নাসরিন সুলতানা।

২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করা হয়। ওই সময় মোহাম্মদপুর থানা পুলিশ জানায়, তথ্যপ্রযুক্তি আইনে নাসরিন সুলতানা নামে এক তরুণীর করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এরপর তার বিরুদ্ধে আরও দুটি মামলা করেন ওই তরুণী।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts