নিউজিল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব ছাড়ছেন দিমিত্রি মাসকারেনহাস

NELSON, NEW ZEALAND - DECEMBER 31: Dimitri Mascarenhas (C)) Black Caps bowling coach shares a laugh with team mates prior to the start of the third One Day International match between New Zealand and Sri Lanka at Saxton Field on December 31, 2015 in Nelson, New Zealand.  (Photo by Martin Hunter/Getty Images)
Share Button

নিউজিল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন দিমিত্রি মাসকারেনহাস। পরিবারকে সময় দেওয়ার উদ্দেশ্যেই এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ঘরোয়া সিরিজ শেষেই তিনি দায়িত্ব ছাড়বেন।

২০১৫ সালের বিশ্বকাপ ক্রিকেটের পর শন বন্ডের স্থলাভিষিক্ত হওয়া মাসকারেনহাস বলেন, ‘দীর্ঘ সময় পর এমন সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন। তবে আমি মনে করি, আমার পরিবারের জন্য আমি সঠিক সিদ্ধান্তটিই নিয়েছি।’ তবে বিদায় নিলেও পরে আবার ক্রিকেটে ফিরে আসার ইঙ্গিত দিয়েছেন তিনি। অন্যদিকে নতুন বোলিং কোচের সন্ধান করছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

সবকিছু ঠিক থাকলে ৮ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ওয়ানডেটিই হবে তার শেষ ম্যাচ। তিনি ইংল্যান্ডের হয়ে ৩৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment