নিউজিল্যান্ড সফরে পরিবর্তনের আভাস বাংলাদেশ দলে

bdlatest 24
Share Button

চলতি মাসেই নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ দ্বিপাক্ষিক সিরিজে লড়বে টাইগাররা। আর সেই সিরিজকে সামনে রেখে গত মাসেই বাংলাদেশ দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আর নিউজিল্যান্ড সফরের জন্য বিসিবির সেই ঘোষিত স্কোয়াডে ছিলেন না অলরাউন্ডার নাসির হোসেন এবং পেসার রুবেল হোসেন। তবে চলতি বিপিএলে নাসির এবং রুবেলের পারফর্মেন্স দেখে টনক নড়েছে বিসবির।

আর তাই নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত সেই স্কোয়াডে পরিবর্তন আনতে যাচ্ছে বিসিবি। বিপিএলের মাঝ পথেই খেলোয়াড়দের পারফর্মেন্স দেখে বিসিবি ইঙ্গিত দিয়েছিল শাহরিয়ার নাফিস, মেহেদি মারুফ এবং নাসির হোসেনকে দলে নেয়া হতে পারে।

বৃহস্পতিবার প্রধাণ নির্বাচক মিনহাজুল আবেদী নান্নুও একটি জাতীয় দৈনিকে বলেছেন ৪ তারিখে তারা আগে ঘোষিত দলে কিছু পরিবর্তন আনবেন। ইনজুরি ও ফর্মহীনতার কারণে আসবে এসব পরিবর্তণ।

নতুন করে দলে কারা ঢুকছেন, তা কেউ না বললেও কয়েকটা নাম বেশ পরিষ্কার। শাহরিয়ার নাফীস, নাসির হোসেন, রুবেল হোসেন, মেহেদী মারুফ ও কামরুল ইসলাম রাব্বি আছেন আলোচনায়। আর শাহরিয়ার নাফিস এবং নাসির হোসেনের স্কোয়াডে জায়গা পাওয়ার ব্যাপারটা অনেকখানিই নিশ্চিত।

নিউজিল্যান্ড সিরিজে টাইগারদের স্কোয়াডে সুযোগ পেতে পারেন এমন ক্রিকেটারদের তালিকায় সবার আগে আলোচিত হচ্ছে শাহরিয়ার নাফিস, নাসির হোসেন ও মেহেদী মারুফের নাম।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts