নিউ ওয়ান্ডারার্সে মাঠে নামার আগেই বিপর্যস্ত ভারত

দক্ষিণ আফ্রিকা-ভারত সিরিজ
Share Button

দক্ষিণ আফ্রিকায় বিপর্যস্ত ভারতীয় দল।  টেস্ট সিরিজ আগেই খুইয়েছে বিরাট কোহলির দল। মঙ্গলবার থেকে নিউ ওয়ান্ডারার্সে শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্ট।  তৃতীয় টেস্টের বল গড়ানোর আগে ভারতীয় শিবিরে চোটের লাল চোখ। অনুশীলন চলাকালীন ইশান্ত শর্মার বলে হাঁটুতে চোট পান ভারতের ওপেনার লোকেশ রাহুল। ব্যথার জায়গায় আইস প্যাক ঘষতে দেখা যায় তাঁকে।

চোটের জন্য লোকেশ রাহুল যদি তৃতীয় টেস্টে নামতে না-ও পারেন, তাহলে শিখর ধাওয়ানকেই ব্যাট হাতে নেমে পড়তে দেখা যাবে। লোকেশ রাহুল যদি শেষ মুহূর্তে সুস্থ হয়েও ওঠেন তবুও তাঁকে ছাড়াই হয়তো নেমে পড়বে ভারতীয় দল। দ্বিতীয় টেস্টে লোকেশ রাহুল নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি।

কোহলি বারবার দল পরিবর্তন করে থাকেন। তাঁর এই দল পরিবর্তন নিয়ে সমালোচনা করেছেন প্রাক্তন ক্রিকেটাররাও। ক্রিকেটমহল দৃঢ়ভাবে বিশ্বাস করছে, লোকেশ রাহুলকে বিশ্রাম দিয়ে তৃতীয় টেস্টে কোহলি নামিয়ে দেবেন ধাওয়ানকেই।

শুধু ধাওয়ান নন, ভুবনেশ্বর কুমার এবং দীনেশ কার্তিকও দলে ঢুকবেন বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে। দক্ষিণ আফ্রিকা সফর ভারতীয় দলের কাছে দুঃস্বপ্ন হয়েই থাকছে। মাঠে নেমে প্রোটিয়া বোলারদের সামলাতে পারছেন না ভারতীয় ব্যাটসম্যানরা। তার উপরে চোট আঘাতের চোখ রাঙানি রয়েছে। কোহলির কাছে মোটেও সুখকর নয় দক্ষিণ আফ্রিকা সফর।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts