নেপালে ব্যাট হাতে ঝড় তুললেন আশরাফুল

Ashraful-in nepal
Share Button

ব্যাট হাতে নামলে আগেও ঝড় তুলতেন তিনি। ভাগ্যের নির্মম পরিহাসের কারণে মাঝে ক্রিকেট থেকে হারিয়ে যেতে হয়েছে তাকে; কিন্তু সত্যিই কী মোহাম্মদ আশরাফুল ক্রিকেট থেকে হারিয়ে যেতে পেরেছেন?

দুর্নীতির দায়ে নিষিদ্ধ হলেও ক্রিকেটের সঙ্গে সম্পর্ক তিনি ঠিকই রেখেছেন। এই যেমন নেপালে একটি আমন্ত্রণমূলক টুর্নামেন্টে খেলতে গিয়ে ঝড় তুলেছেন এক সময়ের বাংলাদেশের সেরা ব্যাটসম্যান।

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরার অপেক্ষায় দিন গুনছেন আশরাফুল। এই তো আগামী আগস্টেই মুক্তি মিলে যাবে তার। যে জন্য নিয়মিত অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। এরই মধ্যে নিজেকে ঝালিয়ে নিতে আশরাফুল চলে গেলেন নেপালে। `নেপাল ওপেন` নামে টি-টোয়েন্টি লিগের আসর চলছে পোখারায়।

নেপালের ওই টুর্নামেন্টে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছে ৬টি দল। ওই টুর্নামেন্টেরই জোসেফাইটস ওয়ারিয়র্স দলের হয়ে খেলছেন আশরাফুল। আশরাফুলের অলরাউন্ড নৈপুন্যে জিতেছে তার দল। ব্যাট হাতে যেমন ঝড় তুলেছেন, তেমনি বল হাতেও দারুন বোলিং করেছেন তিনি।

পোখারার রাংশালা ক্রিকেট গ্রাউন্ডে নোভারটিস সেভিয়রস ১৮.৪ ওভারে ৭৫ রানেই অলআউট হয়ে যায়। আশরাফুল ৪ ওভার বোলিং করে ১৩ রানে নিয়েছেন ২টি উইকেট। এরপর ব্যাট করতে নেমে ২৫ বলে খেলেন ৪৮ রানের অপরাজিত ইনিংস। ফলে ৮ ওভারেই ম্যাচ শেষ হয়ে যায় এবং দলকে দুর্দান্ত এক জয় উপহার দেন তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts