পোলার্ড এর ঝড়ো ইনিংস এ জিতলো ঢাকা !

জয় পেল ঢাকা ডাইনামাইটস
Share Button

বিপিএল-২০১৭ এর আজকের দিনের প্রথম ম্যাচে শেষ ওভারে নাটকীয়ভাবে খুলনাকে ৪ উইকেটে হারিয়ে দিয়েছে ঢাকা। এক বল হাতে রেখেই জয়টা ‍তুলে নেয় ঢাকা। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে ঢাকা।

খুলনার দেওয়া ১৫৭ রানের লক্ষ্যে খেলতে নেমে খুলনার বোলিংয়ে খুব বেশি সুবিধা করতে পারেনি ঢাকা। ২৪ রানে ফিরে যান এভিন লুইস, শহীদ আফ্রিদি, ডেলপোর্ট ও নারাইন।

প্রথম ওভারে লুইসকে ফিরিয়ে আঘাতটা হানেন আবু জায়েদ। এরপর শফিউলের শিকার হন আফ্রিদি। ডেলপোর্টও দাঁড়োতে পারেননি। আর্চারের বলে বোল্ড হয়ে ফেরেন ২ রানে। নারিনকেও থিতু হতে দেননি ধনঞ্জয়। অধিনায়ক সাকিব চেষ্টা করেছিলেন প্রতিরোধ দিতে। ব্যক্তিগত ২০ রানে তাকেও সাজঘরে ফেরান খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ।

টপঅর্ডারের গুরুত্বপূর্ণ ৪ উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়েছিল ঢাকা। ধুঁকছিল রান পেতে। আর সেখান থেকে ঝড়ো ব্যাটিংয়ে আশার আলো দেখান ক্যারিবীয় তারকা পোলার্ড। ২৪ বলে ৫৫ রানের ঝড়ো ইনিংসে ফেরেন। যেখানে ছিল ৩টি চার ও ৬টি ছয়।! হুমকি হয়ে ওঠা এই তারকাকে ক্যাচ আউটে সাজঘরে ফেরান শফিউল ইসলাম। তার এই ঝড়ো ইনিংসই ম্যাচে ফেরায় ঢাকাকে।

এরপর ঢাকাকে আটকে রাখার অনেক চেষ্টা করেও লাভ হয়নি । এক পর্যায়ে দুই বলে ৪ রান প্রয়োজন ছিল ঢাকার। চার মেরে জয় নিয়ে মাঠ ছাড়েন ঢাকার দুই ব্যাটসম্যান জহুরুল ও মোসাদ্দেক। জহুরুল অপরাজিত ছিলেন ৪৫ রানে আর মোসাদ্দেক ১৪ রানে। ১৯.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায় ঢাকা ডায়নামাইটস।

খুলনার পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন শফিউল। একটি করে নেন আবু জায়েদ, ধনঞ্জয়, মাহমুদউল্লাহ ও আর্চার।

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts