প্রেমিকাকে সঙ্গ দিতে দেশে গেলেন গেইল!

ছক্কার রেকর্ড গেইলের
Share Button

বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে স্বাগতিক মুম্বাইয়ের বিপক্ষে খেলতে পারবেন না গেইল। এমনকি রাইজিং পুরে সুপারজায়ান্টসের বিপক্ষে শুক্রবারের ম্যাচেও তাকে পাচ্ছে না ব্যাঙ্গালুরু। আগামী রোববার রাজকোটে গুজরাট লায়ন্সের বিপক্ষে খেলবে বিরাট কোহলির দল। সেই ম্যাচে গেইলকে পাওয়ার আশা করছে ব্যাঙ্গালুরু। তবে একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, ২৫ তারিখে স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন তিনি।

সোমবার নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতির মাধ্যমে গেইলের ভারত ছাড়ার বিষয়টি নিশ্চিত করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেইসঙ্গে আগামী দুটি ম্যাচে যে এই ক্যারিবিয়ান তারকা খেলছেন না সেটিও নিশ্চিত করা হয়।

সোমবার বিমানে বসে একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে পোস্ট করে তার ক্যাপশনে গেইল লিখেন, ‘আমি বাড়ির পথে, বেবি।’

আইপিএলের এবারের আসরে দুটি ম্যাচ খেলে দুটিতেই ব্যর্থ গেইল। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে প্রথম ম্যাচে মাত্র এক রান করেন তিনি। দ্বিতীয় ম্যাচে দিল্লির অধিনায়ক জহির খানের বলে কোনো রান না করেই বিদায় নেন এই ক্যারিবিয়ান তারকা। সানরাইজার্সের বিপক্ষে জিতলেও দিল্লির বিপক্ষে হেরে যায় ব্যাঙ্গালুরু।

জানাযায়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে আগামী দুটি ম্যাচে খেলতে পারবেন না ক্রিস গেইল। সন্তান-সম্ভবা প্রেমিকা নাতাশা বেরিজের পাশে থাকতে সোমবার ভারত ছেড়ে জ্যামাইকায় উড়ে যান এই ক্যারিবিয়ান ব্যাটিং দানব।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts