বিশ্বকাপ ‘ফেসবুকে’ তামিমকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে

তামিম এখন সবার ওপরে
Share Button

শেষ হয়ে গেল টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠতম আসর। ফাইনালে শিরোপা উৎসবে মাতে ওয়েস্ট ইন্ডিজের পুরুষ ও নারী উভয় দলই। ভারতের মাটিতে অনুষ্ঠিত এবারের আসরে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুকে’ দারুণ সাড়া দিয়েছিলেন সমর্থকরা। ৪৬ মিলিয়নের বেশি ভক্ত এবারের বিশ্বমঞ্চে আইসিসি’র ফেসবুক পেজে ছিলেন।

ফেসবুকে সর্বোচ্চ সাড়া পাওয়া ম্যাচ ছিলো ১৫ ফেব্রুয়ারি কলকাতা ভারত বনাম পাকিন্তানের ম্যাচে। এ সময় ৮.২ মিলিয়ন সমর্থক সক্রিয় ছিলেন। আর ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ফাইনালের দিন ৬.১ মিলিয়ন ভক্ত আইসিসি’র ফেসবুকে সাড়া দিয়েছিলেন। এছাড়া ৮ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত টুর্নামেন্টের বিভিন্ন ভিডিও সর্বমোট ১৮০ মিলিয়নবার দেখা হয়েছে।

এদিকে আসরটি চলাকালীন বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে ওপেনার তামিম ইকবালকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে। কেনই বা হবে না? বিশ্বকাপে সবচেয়ে বেশি রানের মালিক যে ছিলেন ড্যাশিং এ ব্যাটসম্যান। ছয় ম্যাচে ১৪২.৫১ স্ট্রাইক রেটে একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি সহ ২৯৫ রান করেছিলেন তিনি।

ক্রিকেটারদের খোঁজার তালিকায় তামিমের ওপরে অবশ্য ছিলেন যথাক্রমে বিরাট কোহলি, মাহেন্দ্র সিং ধোনি, শহীদ আফ্রিদি, ক্রিস গেইল ও রোহিত শর্মা। আর তামিমের পরে ছিলেন জো রুট।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment