বিশ্ব কাঁপানো মুস্তাফিজের বাবার দুঃখ

বিশ্ব কাঁপানো মুস্তাফিজের বাবার দুঃখ
Share Button

আইপিএলেও প্রতিটি ম্যাচে যেন নিজেকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় ব্যস্ত রয়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান।তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই। কিন্তু দেশে বসে সেগুলো খুব কমই দেখতে পাচ্ছেন তার পরিবারের সদস্যরা।

বিদ্যুৎ সমস্যার কারণে বেশিরভাগ ম্যাচই দেখতে পারেনি মুস্তাফিজের পরিবার। সামনেও মুস্তাফিজের যে কয়টা ম্যাচ রয়েছে সেগুলোও তারা দেখতে পারবে কিনা সেটাও জানে না।

মুস্তাফিজের বাবা আবুল কাসেম গাজী বলেন, বিদ্যুৎ না থাকার কারণে মুস্তাফিজের তিনটি খেলা দেখতেই পারেনি তারা। সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে মুস্তাফিজের বাড়ি। প্রত্যন্ত গ্রামে তাদের বাড়ি হওয়াতে জেনারেটরেরও ব্যবস্থা করতে পারছে না মুস্তাফিজের পরিবার।

আইপিএলে বেশিরভাগ ম্যাচই হয় রাতের বেলায়। বাংলাদেশের শহরাঞ্চলেও বিদ্যুৎ সমস্যা প্রকট আকার ধারণ করেছে। গ্রামে সেটা আরো চরমে। সন্ধ্যা নামলেই গ্রামে বিদ্যুতের দেখা মেলা ভার।

নিজের সন্তানের খেলা দেখা থেকে বঞ্চিত হচ্ছেন মুস্তাফিজের বাবা-মা। এর আগে সরকারের পক্ষ থেকে গতবছর মুস্তাফিজ এবং সৌম্য সরকারের গ্রামের বাড়িতে বিদ্যুৎ দেয়া হয়। কিন্তু গ্রামাঞ্চলের বিদ্যুৎ সমস্যার কারণে মুস্তাফিজের খেলা দেখতে পারছে না তার পরিবার।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts