ব্র্যাথওয়েট ঝড়ে চ্যালেঞ্জিং স্কোর টাইটানস- এর

brathwaite_
Share Button

বিপিএল এর আজকের ম্যাচে আবারও শেষ দিকে ঝড় তুলেছে খুলনা টাইটানস। কার্লোস ব্র্যাথওয়েটের ধুমধারাক্কা ব্যাটিংয়ে ১৫৬ রানের পুঁজি পেয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টসে হেরে ব্যাট করে ৫ উইকেটে ১৫৬ রান করেছে তারা।

দেখে শুনে শুরু করেছিলেন দুই ওপেনার মাইকেল ক্লিঙ্গার ও নাজমুল হোসেন। কিন্তু চতুর্থ ওভারে সাকিবের বলে ক্রস ব্যাটে খেলতে গিয়েই তালুবন্দী হয়ে ফেরেন দলীয় ২২ রানে। দুটি চার মেরে ১০ রানে ফেরেন ক্লিঙ্গার। এরপর ধীমান ঘোষ মাত্র ২ রানে আবু হায়দার রনির বলে ক্যাচ হয়ে ফেরেন ।

ওপেনিংয়ে নামা নাজমুল হোসেন শান্তও চেষ্টা করেছিলেন থিতু হতে। ২৫ বলে ব্যাট করছিলেন ২৪ রানে। এর বেশি আর করতে পারেননি নাজমুল। উইকেটের বাইরে এসে নারিনকে খেলতে গিয়ে স্টাম্পিং হন।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ অবশ্য এদিন খুব বেশি ভূমিকা রাখতে পারেননি। আফ্রিদির বলে স্টাম্পিং হয়ে ফেরেন ১৪ রানে।

এরপর নেমে শেষের জড় তুলতে থাকেন ব্র্যাথওয়েট ও রাইলো রোসো। এ দুজনের ব্যাটেই খুলনার স্লথ গতির চাকায় আসে গতি। এই জুটিতে ভর করে ১২০ রান পার করে খুলনা। ১৮তম ওভারের শেষ বলে এই জুটি ভেঙে দেন আবু হায়দার রনি। রোসো বিদায় নেন ৩৪ রানে।

কিন্তু ঝড়ো গতিতে খেলে ২৫ বলে ফিফটি পূরণ করেন ব্র্যাথওয়েট। শেষ ওভারে রনির বলে দুটি ছয় মেরে পুঁজি সমৃদ্ধ করেন ক্যারিবীয় এই ক্রিকেটার। খুলনা টাইটানস সংগ্রহ দাড়ায় ৫ উইকেটে ১৫৬ রান

ব্র্যাথওয়েট অপরাজিত ছিলেন ২৯ বলে ৬৪ রান। যেখানে ছিল ৪টি চার ও ৬টি ছয়।

ঢাকার পক্ষে একাই ৪ ওভারে ৪০ রান দিয়ে ২ উইকেট নেন আবু হায়দার রনি। একটি করে নেন সাকিব আল হাসান ও শহীদ আফ্রিদি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts