ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানালেন কাটার-মাস্টার

ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানালেন কাটার-মাস্টার
Share Button

এবারের আইপিএলে নিজেদের চতুর্থ ম্যাচে গুজরাট লায়ন্সকে বিশাল ব্যবধানে হারানোর পর ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানালেন বাংলাদেশের কাটার মাস্টার ও সানরাইজার্স হায়দারাবাদের সফল বোলার মুস্তাফিজুর রহমান। ম্যাচ শেষে সমর্থকদের উদ্দেশে তিনি তার ফেসবুক পেইজে লেখেন, ‘বড় জয় পেলাম আজ। সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ।’

বৃহস্পতিবার রেকর্ড ১০ উইকেটের বিশাল ব্যবধানে গুজরাট লায়ন্সকে হারিয়েছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দারাবাদ। এ ম্যাচে গুজরাট লায়ন্সকে কোনো পাত্তাই দেয়নি হায়দারাবাদ। মাত্র ১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে সহজেই জয়ে তুলে নেন ডেভিড ওয়ার্নারা। তাও আবার ৩১ বল বাকি থাকতেই।

আগের ম্যাচের জয়ের নায়ক ডেভিড ওয়ার্নার এ ম্যাচেও খেলেন ঝড়ো ইনিংস। তাকে উপযুক্ত সঙ্গ দেন শেখর ধাওয়ান। ওয়ার্নার করেন ৭৪ রান। ৪৮ বলে মোকাবেলা করে ৬টি চারের সাহায্যে এ রান সংগ্রহ করেন তিনি। আর ধাওয়ান ৪১ বলে ৫টি চারের সাহায্যে করেন ৫৩ রান।

গুজরাটের কোনো বোলারই হায়দারাবাদের কোনো উইকেট ফেলতে পারেননি। যে গুজরাট আগের তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়েছিল তাদের আজ মাটিতে নামিয়ে আনলেন মুস্তাফিজরা। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ওয়ার্নার।

আগের তিন ম্যাচের মতো এ ম্যাচেও কৃতিত্ব বজায় রাখেন কাটার মাস্টার। ৪ ওভার বল করে উইকেট নিয়েছেন একটি। তবে ৪ ওভারে দিয়েছেন মাত্র ১৯ রান। ইকনোমি রেট ৪.৭৫ করে।

এ জয়ে পয়েন্ট টেবিলের উপরের দিকে আসতে শুরু করেছে হায়দারাবাদ। চার ম্যাচে দুই জয়ে হায়দারাবাদের অবস্থান এখন ৪ নম্বরে। আর গুজরাটের অবস্থানের কোনো পরিবর্তন ঘটেনি। আগের দুই নম্বরেই তাদের অবস্থান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts