‘ভারতের কাছে হারের পর রাতে কিছু খাননি বাংলাদেশের ক্রিকেটাররা’

ভারত-বাংলাদেশ ম্যাচ হবে স্পিন উইকেটে
Share Button

অবিশ্বাস্য হার বললেও কম বলা হবে। তিন বলে জিততে দরকার ছিল ২ রান। সেখানে পরপর তিন বলে তিন উইকেট খুইয়ে হেরে যায় বাংলাদেশ।

টি২০ বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে বাংলাদেশের সেই হারের বেদনা অনেকেই এখনো ভুলতে পারেননি।

সে দিন ভারতের সঙ্গে হারের জ্বালায় বাংলাদেশের কোনও ক্রিকেটার সেদিন রাতের খাবার খাননি। এমনটি জানিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

‘ভারতের কাছে হারের পর রাতে কিছু খাননি বাংলাদেশের ক্রিকেটাররা’কাশ্মীরের দৈনিক পত্রিকা কাশ্মীর রিডার জানিয়েছে, মাশরাফি এখন কাশ্মীরে ছুটি কাটাচ্ছেন।

সেখানেই স্থানীয় কিছু যুবকের সঙ্গে কথা বলতে গিয়ে মাশরাফি বলেন, ভারতের কাছে হারের পর আমারা এতটাই হতাশ হয়ে পড়েছিলাম যে সেদিন রাতে আমরা কেউ ডিনার করিনি।

তিনি বলেন, সেই ম্যাচের কথা ভাবলে তিনি এখন হতাশ হন। কাশ্মীরে ঘুরতে গিয়ে ছোট ছেলেদের ক্রিকেট খেলতে দেখে গাড়ি থেকে নেমে যান মাশরাফি বিন মুর্তজা। সেখানে ক্রিকেট নিয়ে ছোট ছেলেদের টিপসও দেন। বল হাতে নেমে পড়লেন স্থানীয়দের সাথে।

মাশরাফি টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করেই পরিবারকে সাথে নিয়ে অবকাশ যাপনে গেছেন কাশ্মীরে। শুক্রবার বাংলাদেশ ছাড়েন তিনি। দীর্ঘ ক্রিকেট সূচির ক্লান্তি দূর করতেই মাশরাফির কাশ্মীরে যাওয়া। সাথে আছেন স্ত্রী, দুই সন্তান, বাবা-মা, ছোট ভাই, এক কাছের বন্ধু ও গৃহকর্মী।

কাশ্মীরের কোথাও ঘুরতে যাচ্ছিলেন গাড়ি নিয়ে। সেখানেই রাস্তার ধারে দেখতে পান স্থানীয়রা প্যাড-হেলমেট নিয়ে খেলছে। লোভ সামলাতে পারেননি অধিনায়ক মাশরাফি। গাড়ি থামিয়ে খেলতে নেমে গেলেন তিনি। সেখানে উপস্থিত কারোরই তাকে চিনতে এতোটুকু সময় লাগেনি।

বল নিয়ে দুটি বলও করলেন।তারপরই শুরু হলো ভক্তদের আবদার মেটানোর পালা। সবার সাথে কোলাকুলি, হাত মেলানোর পর চলল সেলফি তোলার পালা।

পুরো সময়টাকেই ভিডিওতে বন্দি করেছেন মাশরাফির ছোটভাই। মাশরাফির ছোটো ভাই মোরসালিন মর্তুজা একটি ভিডিও পোস্ট করেছেন তার সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টে।

বড় ভাইয়ের জনপ্রিয়তা দেখে মুগ্ধ মোরসালিন লিখেছেন, “এই ধরনের জনপ্রিয়তা বাংলাদেশে কল্পনা করা যায়। এখানেও (কাশ্মীর) এমন জনপ্রিয়তা অবিশ্বাস্য বটে।”

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts