ভারতের গনমাধ্যমে মুশফিককে নিয়ে আপত্তিকর সংবাদ

Mushfiqur Rahim

বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিমকে নিয়ে অপত্তিকর প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গনমাধ্যম। সাংবাদ মাধ্যমে মুশফিকের একটি মন্তব্যকে ভুলভাবে উপস্থাপন করে তার সমালোচনা করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে মুশফিক ভারতকে চরম অসম্মান করেছে।
এ্যাবেলার প্রতিবেদনটি হুবহু তুলে ধরা হল পাঠকদের জন্য-

ভারতকে চরম অসম্মান করলেন মুশফিকুর, শুনলে রাগে গা জ্বলে উঠবে

মাঠে বল গড়ানোর আগেই উত্তাপ বেড়ে গেল। মাত্র ২৪ ঘণ্টা আগে ৯ তারিখের একমাত্র টেস্ট খেলতে কলকাতায় পা রেখেছে বাংলাদেশ।

কলকাতায় পা দিয়েই মুশফিকুর রহিম জানিয়ে দিলেন, ভারতের বিরুদ্ধে ম্যাচ মোটেই ঐতিহাসিক নয়। তাঁরা বরং জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলতে কিছুটা ভয়ে থাকেন।
এর আগেও ভারতের বিরুদ্ধে টুইট করে বিতর্কে জড়িয়েছিলেন মুশফিকুর রহিম। গত বছর টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত হেরে যাওয়ার পর রীতিমতো টুইট-সেলিব্রেশনে মেতেছিলেন তিনি। বিতর্কে জড়িয়ে পড়ার পর টুইট ডিলিটও করে দিয়েছিলেন তিনি।

এবারে অবশ্য ঔদ্ধত্যের মাত্রা আরও সীমা ছাড়িয়েছে। সাংবাদিক সম্মেলনে মুশফিকুর বলেই দিলেন, ‘ভারতের বিরুদ্ধে টেস্ট মোটেই ঐতিহাসিক নয়। বরং জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলার সময়েই কিছুটা চাপে থাকি। কারণ জিম্বাবোয়ের বিরুদ্ধে হারলে ব্যাপারটা চূড়ান্ত লজ্জাজনক হয়ে দাঁড়ায়।’ সঙ্গে তাঁর আরও সংযোজন, ‘সংবাদমাধ্যম যাই বলুক না কেন, ভারত টেস্ট আমার কাছে অন্য সাধারণ টেস্টের মতই।’

২৯ বছরের বাংলাদেশি উইকেটরক্ষক ব্যাটসম্যান চোটের কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে খেলতে পারেননি। তিনি দলগত পারফরম্যান্সেই ভারত-বধ করার স্বপ্ন দেখছেন।

তবে ভারতকে হুমকি দিতে তিনি ছাড়ছেন না। রীতিমতো কলার তুলে মুশফিকের বক্তব্য, ‘ভারতে আমরা গোটা বিশ্বকে দেখাতে চাই আমরা কী করতে সক্ষম! ওদের বিরুদ্ধে এমনভাবে খেলতে চাই যাতে ভবিষ্যতে ভারত আমাদের বারবার খেলার আমন্ত্রণ জানায়।’
বিরাট কোহলি, অশ্বিনরা মুশফিকুরদের ঔদ্ধত্যের যোগ্য জবাব দিতে পারেন কীনা, সেটাই আপাতত দেখার।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts