মাফ চাইলেন উমর আকমল

বোর্ডের কাছে উমর আকমলের ক্ষমাপ্রার্থনা
Share Button

ইংল্যান্ড সফরের টেস্ট দলে ছিলেন না পাকিস্তানের উমর আকমল। ডাক পড়েনি আয়ারল্যান্ড আর ইংলিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলেও। নিজের ভুল বুঝতে পেরে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান উমর আকমল দেশটির ক্রিকেট বোর্ডের কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন।

পাকিস্তানের নবনিযুক্ত প্রধান নির্বাচক ইনজামাম উল হকের অধীনে পাকিস্তানের স্কোয়াডে জায়গা না পাওয়া উমর আকমলের ক্ষমা চাওয়ার বিষয়টি নিশ্চিত করেন বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ান খান।

এশিয়া কাপের পর টি-টোয়েন্টি বিশ্বকাপেও ব্যর্থ ছিল পাকিস্তান। দেশে ফিরে বোর্ডের কাছে ব্যর্থতার কারণ উল্লেখ করে রিপোর্ট করেন সে সময়কার কোচ ওয়াকার ইউনুস ও দলের ম্যানেজার ইন্তিখাব আলম। তাদের রিপোর্টে ছিল বিশ্বকাপ চলাকালীন শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত ছিলেন ওপেনার আহমেদ শেহজাদ ও উমর আকমল। এছাড়া এশিয়া কাপের আসর ও বিশ্বমঞ্চের আসরে টিম মিটিংয়েও অনুপস্থিত থাকতেন আকমল। শুধু তাই নয়, দলের অনুশীলনেও সব সময় থাকতেন না এই ক্রিকেটার।

পূর্বের শৃঙ্খলাবিরোধী কাজের জন্য বোর্ডের পক্ষ থেকে বিভিন্ন সময় আকমলকে তিরস্কৃত করা হয়। তার বর্তমান পারফরমেন্সও আস্থাজনক নয়। এছাড়া ছিল গোপনে ইমরান খানের সঙ্গে সাক্ষাতের বিষয়টি। দলে নিজের পছন্দের অবস্থানটি পাকাপোক্ত রাখতে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও রাজনীতীবিদ ইমরান খানের সঙ্গে আকমলের গোপনে দেখা করার বিষয়টি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে।

শাহরিয়ার খান জানান, ‘উমর আকমল নিজের ভুল বুঝতে পেরেছে। বোর্ডের কাছে সে ক্ষমা চেয়ে জানিয়েছে পূর্বের ব্যবহারে সে লজ্জিত। আর কখনো এমন কাজগুলো করবে না বলে জানিয়েছে আকমল।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts