মিসবাহর ছক্কা বৃষ্টি (দেখুন ভিডিও)

বাংলাদেশের ক্রিকেট নিয়ে মিসবাহর শংকা
Share Button

যুবরাজ সিংহকে ছ’ বলে ছয় ছক্কা হাঁকাতে দেখেছেন সবাই। তাঁর আগে স্যার গ্যারি সোবার্স ছ’টি ছক্কা মেরেছিলেন। রবি শাস্ত্রীও তাই করেছিলেন। ঘরোয়া ক্রিকেটেও দু-একজন ক্রিকেটার এরকম নজির গড়েছেন।

৪৩ বছর বয়সি পাকিস্তানের ব্যাটসম্যান মিসবা উল হক ছ’টি ছক্কা হাঁকিয়েও যুবি, সোবার্স, শাস্ত্রীদের সঙ্গে একই বন্ধনীতে নিজের নাম লিখতে পারলেননা। কেরিয়ারের শেষ প্রান্তে এখন এসে পৌঁছেছেন মিসবা। কিন্তু দলের প্রয়োজনে যে কোনও সময়েই তিনি ঝড় তুলতে পারেন। নির্দয় হতেই পারেন বোলারদের উপরে। হং কংয়ে অনুষ্ঠিত টি টোয়েন্টি টুর্নামেন্টে হং কং আইল্যান্ড ইউনাইটেডের হয়ে ৩৭ বলে ৮২ রানের ঝকঝকে ইনিংস খেলেন মিসবা। ছ’টি ছক্কায় সাজানো রয়েছে তাঁর ইনিংস। তবুও যুবিদের ধরতে পারলেন না। কেন? সেটাই তো বড় প্রশ্ন।

পর পর ছ’ বলে যে তিনি ছ’টা ছক্কা হাঁকাননি। ১৯ তম ওভারের শেষ দু’টি বলে দুটো ছক্কা মেরেছিলেন মিসবা। ২০ তম ওভারের শেষ পাঁচটি বলে চারটি ছক্কা ও একটি চার হাঁকান এই পাক ব্যাটসম্যান। তাঁর এই রানের দৌলতে হং কং আইল্যান্ড ২০ ওভারে তোলে ছ’ উইকেটে ২১৬ রান। ম্যাচটা ছিল হাং হম জাগুয়ার্সের সঙ্গে হংকং আইল্যান্ডের। জবাবে ব্যাট করতে নেমে জাগুয়ার্স আট উইকেটে ১৮৩ রান তোলে।

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts