মুশফিককে খোঁচা দিয়ে রায়নার টুইট

মুশফিককে খোঁচা দিয়ে রায়নার টুইট

বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সবখানেই উত্তেজনা। সব মহলে একটাই চাওয়া ভারতকে হারাও। বিশ্বকাপেও এর ব্যতিক্রম হয়নি।

সুযোগও পেয়েছিল টাইগাররা। তবে সেই সুযোগকে কাজে লাগিয়ে জয় ছিনিয়ে আনতে পারেনি মুশফিক-মাহমুদুল্লাহরা।

জয়ের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েও আউট হয়েছেন মুশফিক এবং মাহমুদুল্লাহ রিয়াদ। সবাই ভেবেছিল ৩ বলে ২ রান নেয়া কোনো ব্যাপার না। কোটি কোটি টাইগার ভক্তরা ভারতকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধুয়ে দিতে প্রস্তুতও ছিল। তাদের দাবি ছিল একটাই, বিশ্বকাপ জিততে হবে না, তোমরা শুধু ভারতকে হারাও।

বুধবার ভারতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। পুরো ম্যাচ জুড়ে বাংলাদেশের আধিপত্য দেখেছে ক্রিকেট বিশ্ব। কিন্তু শেষটা ভালো হলো না বাংলাদেশের। জয় বঞ্চিত হতে হলো। তাও আবার ১ রানে।

সুরেশ রায়নার টুইটজয়ের জন্য শেষ ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল ১১ রানের। প্রথম বলে ১ রান নেন মাহমুদুল্লাহ রিয়াদ। আর পরের দুই বলে দুটি চার মারেন মুশফিক। চার মারার পরই দারুণ এক উদযাপনে মেতে ওঠেন মুশফিক। কে ভেবেছিল যে পরের ৩ বলে মাত্র ২ রান নিতে পারবেন না তারা। তাও আবার মুশফিক-মাহমুদুল্লাহর মতো স্বীকৃত ব্যাটসম্যানরা।

তাই তো মনে হয় জয়ের আনন্দটা আবেগের বশে আগেই করে ফেলেছিলেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক। আর পরের বলগুলোতে যা ঘটলো, একেবারে অবিশ্বাস্য। ৩ বলে ৩ উইকেটের পতন। ১ রানের পরাজয় বরণ করতে হলো টাইগারদের।

মুশফিকের সেই আনন্দও বিষাদে পরিণত হলো। আর মুশফিকের সেই আনন্দ উদযাপন নিয়েও খোঁচা মারতে ছাড়ছেন না ভারতের ক্রিকেটাররা।

ভারতের ব্যাটসম্যান সুরেশ রায়না সরাসরি মুশফিকের নাম উল্লেখ না করলেও তার উদ্দেশেই যে টুইটটি করেছেন তা বুঝতে বাকি নেই কারও।

রায়না টুইটারে লিখেছেন, ম্যাচ শেষ হওয়ার আগে হাল ছেড়ো না, ম্যাচ জেতার আগে সেলিব্রেট করো না।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment