মুস্তাফিজকে নিয়ে যা জানতে চায় অস্ট্রেলিয়া

ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানালেন কাটার-মাস্টার
Share Button

জাদুকরী বোলিংয়ে ক্রিকেট বিশ্বকে মোহিত করা মুস্তাফিজকে নিয়ে আলোচনা এখন বিশ্ব জুড়ে। তার স্লোয়ার কাটারে পর্যুদস্ত ব্যাটসম্যানরা এখন তাকে ত্রাস হিসেবেই দেখছেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে মুস্তাফিজ বিষয়ে জানতে চেয়েছেন অস্ট্রেলিয়া ক্রিকেটের প্রেসিডেন্ট। এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, এখন ক্রিকেট নিয়ে কথা বললে সবাই মুস্তাফিজকে নিয়ে কথা বলে। অস্ট্রেলিয়া ক্রিকেটের প্রেসিডেন্ট জানতে চাইল, এই ছেলেকে আমরা কোথায় পেয়েছি। ওরা অবাক হচ্ছে প্রতিনিয়ত।

দুবাইয়ে হওয়া আইসিসির সভা থেকে ফিরে সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান জানান, মুস্তাফিজ যে দলেই খেলুক তাকে যথেষ্ট বিশ্রাম দিতে বলবেন তারা।

“ও কোথাও বড় দৈর্ঘ্যের ম্যাচ খেলুক তা আমরা চাই না। ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলুক কিন্তু ওকে পর্যাপ্ত বিশ্রাম দিতে হবে। সে বাংলাদেশের সম্পদ, চোটে ফেলে তাকে নষ্ট করতে চাই না। আমরা তাকে সুরক্ষা দেব।”

গত বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর দুই বার চোটে পড়েন মুস্তাফিজ। চোটের জন্য পাকিস্তানের টি-টোয়েন্টি টুর্নামেন্ট পিএসএলে খেলা হয়নি তার। এশিয়া কাপের ফাইনালসহ শেষ দুটি ম্যাচ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম চারটি ম্যাচে খেলতে পারেননি তিনি।
টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার পর বিশ্রামের খুব একটা সুযোগ হয়নি মুস্তাফিজের। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে আলো ছড়াচ্ছেন ২০ বয়সী এই পেসার। সামনেও টানা খেলার মধ্যে থাকতে হবে তাকে।

বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলা শেষে দেশে ফিরে খেলতে হতে পারে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে। এরপর ইংল্যান্ডের কাউন্টি ক্লাব সাসেক্সের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার কথা রয়েছে তার।

নাজমুল হাসান জানান, ইংল্যান্ডে মুস্তাফিজকে পাঠালে, বোর্ড থেকে নির্দেশনা দেবেন তারা, “আমাদের শর্তগুলো কি হতে পারে আমরা সেটা জানাব। ওর বয়স এখনও অনেক কম। ওর মাসল সেভাবে বিল্ড আপ করার কথা, সেভাবে এখনও হয়নি। আমরা সেটা নিয়ে কাজ করছি। ও যেন চোটে না পড়ে সেটা নিয়েও আমরা কাজ করছি।”

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts