মুস্তাফিজকে পাচ্ছে সাসেক্স!

মুস্তাফিজকে পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী সাসেক্স কোচ

যতই দিন যাচ্ছে ততই যেন বার্মুডা ট্রায়াঙ্গালের মত রহস্যময় হয়ে উঠছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। বিশ্বসেরা ঘরোয়া টি-টোয়েন্টি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যেয়েও ব্যাটসম্যানদের অস্বস্তিতে রেখেছেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র এক বছরের ক্ষুদ্র সময়ে বিশ্বসেরা লিগগুলোর আগ্রহের পাত্রে পরিণত হয়েছেন মুস্তাফিজ। আইপিএলের পরেই তার কথা রয়েছে ইংলিশ কাউন্টি ক্রিকেট লিগ খেলতে যাওয়ার। কিন্তু আদৌ মুস্তাফিজ ইংলিশ কাউন্টিতে খেলতে পারবেন কিনা তা নিয়ে দেখা দিয়েছে ধুম্রুজাল।

দেশের বোলিং বিভাগের সেরা এই অস্ত্রটিকে খুব বেশি সবার সামনে উন্মোচন করতে অনাগ্রহ দেখিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেক্ষেত্রে মুস্তাফিজের কাউন্টি খেলা নিয়ে দোলাচলে থাকতেই হচ্ছে সবাইকে।

কিন্তু বিসিবি না ছাড়তে চাইলেও তাকে পাওয়ার ব্যাপ্রারে আত্মবিশ্বসী সাসেক্সের কোচ মার্ক ডেভিস। আইপিএলে এখন পর্যন্ত ১৩ উইকেট পাওয়া মুস্তাফিজকে বর্তমান সময়ের সেরা পেসার উল্লেখ করে তিনি বলেন, ‘আমি এখনো কিছু নিশ্চিত করে বলতে পারছি না, কিন্তু আমরা মুস্তাফিজকে পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী। সে এই মুহূর্তে বিশ্বের সেরা বোলার। সুতরাং আমরা মুস্তাফিজের ব্যাপারে উচ্ছ্বসিত। এখন দেখা যাক আগামী দুই সপ্তাহে কি হয়।`

২০ মে থেকে নেটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট টুর্নামেন্টে সাসেক্সের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। কিন্তু আইপিএলের ফাইনাল ২৯ তারিখে। মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দারাবাদ এরই মাঝে অনেকটাই প্লে অফে খেলা নিশ্চিত করে ফেলেছে। যদি মুস্তাফিজের দল আইপিএলের ফাইনালে ওঠে সেক্ষেত্রে সাসেক্সের হয়ে কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts