মুস্তাফিজকে যেভাবে ভোট দেবেন (ভিডিওসহ)

mustafiz best bowling
Share Button

অভিষেকের পর থেকে ক্রিকেট বিশ্বে ছড়িয়ে পড়েছে মুস্তাফিজের নাম। ভারত, দক্ষিণ আফ্রিকার মত দলের ব্যাটসম্যানদের যেভাবে নাকানি-চুবানি খাইয়েছেন তাতে খুব দ্রুতই আলোচনায় চলে এসেছেন বাংলাদেশের এই বিস্ময় পেসার। এরপর দিন যত গড়িয়েছে তার বোলিংয়ের ধার তত বেড়েছে। ধীরে ধীরে মুস্তাফিজ হয়ে উঠেছে পুরো ক্রিকেট বিশ্বের মধ্যমনি।

আলোচনাটা আরও একধাপ প্রশস্ত হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে। যার চূড়ান্ত পরিণতি পেলো আইপিএলে। ১ কোটি ৪০ লাখ রুপিতে কেন সানরাইজার্স হায়দারাবাদ মুস্তাফিজকে কিনে নিলো সেটা ভালোভাবেই বুঝিয়ে দিলেন তিনি। আইপিএলে প্রথম থেকেই সবার নজর কেড়েছেন তিনি। ডেথ ওভারে তো ভয়ঙ্কর বোলার হিসেবে পরিচিতি পেয়ে গেলেন কাটার মাস্টার।

এবার আইপিএল আয়োজন করেছে এবারের আসরের সেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচনের আসর। আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইটেই আয়োজন করা হয়েছে অনলাইন ভোটিং প্রক্রিয়ার। যেখানে গিয়ে ভোটাররা ভোট দিতে পারবেন তাদের চোখে সেরা উদীয়মান ক্রিকেটারকে।

মুস্তাফিজকে সেরা উদীয়মান হিসেবে নির্বাচন করতে আপনিও ভোট দিন। কিভাবে ভোট দেবেন? সেটাই বলে দিচ্ছি এখানে। প্রথমে আপানাকে প্রবেশ করতে হবে এই www.iplt20.com/polls ওয়েবসাইট ঠিকানায়। সেখানে গেলে দেখবেন মেন্যুর নীচে দুটি ট্যাব দেয়া। একটিতে লেখা Emerging Player of the Season এবং অন্যটিতে লেখা Best Catch of the Season। আপনি Emerging Player of the Season ক্লিক করলেই পেয়ে যাবেন উদীয়মান খেলোয়াড়দের তালিকা।

ওখানে দেয়া আছে মুস্তাফিজুর রহমান, জসপ্রিত বুমরাহ, শিবিলম কৌশিক, কেন রিচার্ডসন এবং মুরুগান অশ্বিনের নাম। মুস্তাফিজের নামের পাশে বর্ণিত Vote now– তে ক্লিক করলেই দেখবেন ভোট দেয়া হয়ে গেছে।

তবে আপনি ভোট দিতে গেলে অবাকই হবেন। এই রিপোর্ট লেখার সময় মোট ৯৭.১ ভাগ ভোট পেয়ে সবার চেয়ে নিরঙ্কুশ ব্যবধানে এগিয়ে আছেন তিনি। দ্বিতীয় স্থানে থাকা জসপ্রিত বুমরাহর ভোট মাত্র ১.২ ভাগ।

তো আর দেরি কেন, এখনই ভোট দিয়ে দিন নিজের প্রিয় তারকা মুস্তাফিজকে।

কিভাবে ভোট দেবেন, দেখুন সেই ভিডিও

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts