মুস্তাফিজের জন্য দোভাষী নিয়োগ দিয়েছে সানরাইজার্স হায়দারাবাদ

mustafiz
Share Button

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। তার বিপক্ষে ব্যাটিং করতে মাঠে নামার সময় বুক ধুরু ধুরু করে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের। প্রথমবারের মত আইপিএলে অংশ নিয়েও ধারাবাহিক পারফর্মেন্স করে যাচ্ছেন মুস্তাফিজ।

বাংলাদেশের দলের বাইরে একা প্রথমবারের মত বিদেশ সফর করছেন মুস্তাফিজ। বাংলা ছাড়া ইংরেজি কিংবা হিন্দী কোনোটাই ঠিক মতো বলতে পারেন না তিনি। তাই আইপিএলে ভাষা নিয়ে বেশ বিপাকেই আছেন এই টাইগার বোলার। আর এই সমস্যা দূর করতে মুস্তাফিজের জন্য একজন দোভাষী নিয়োগ দিয়েছে সানরাইজার্স হায়দারাবাদ।

এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একজন পরিচালক ও জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। স্থানীয় একটি পত্রিকাকে তিনি জানান, ‘মুস্তাফিজের যেন অসুবিধা না হয়, সে জন্য এক বাঙালি মুসলমান ছেলেকে নিয়োগ দিয়েছে হায়দারাবাদ কর্তৃপক্ষ।’

এ জাতীয় ‘বিশেষ ব্যবস্থা’র উদাহরণ ক্রিকেটবিশ্বে নেই বললেই চলে। ব্যক্তিগত ম্যানেজার আছে অনেকের, কিন্তু দলের পক্ষ থেকে এমন নিয়োগ ব্যতিক্রমই বটে। মুস্তাফিজ নিজেও অবশ্য সানরাইজার্সের এই বিশেষ ব্যবস্থাকে সম্মান জানিয়ে নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন। তিন ম্যাচে তিনি পেয়েছেন চার উইকেট।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts