মুস্তাফিজের দুর্দান্ত বোলিং, গুজরাটের সংগ্রহ ১২৬ রান (ভিডিওসহ)

মুস্তাফিজের দুর্দান্ত বোলিং, গুজরাটের সংগ্রহ ১২৬ রান

হায়দরাবাদ ও গুজরাট লায়ন্সের মধ্যকার আজকের ম্যাচে মুস্তাফিজ ৪ ওভারে ১৭ রানে দুটি উইকেট শিকার করেছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দরাবাদ ও গুজরাট লায়ন্সের মধ্যকার ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আজকের ম্যাচে হায়দরাবাদ দলে ফিরেছে যুবরাজ সিং।

ব্যাট করতে নেমে ইনিংসের শুরুতেই সানরাইজার্সের ওপেনিং বোলারদের দুর্দান্ত বোলিংয়ের সামনে পড়ে গুজরাটের টপ অর্ডার। দারুন বোলিংয়ে ইনিংস প্রথম দুই ওভারে কোন রান তুলতে পারেননি গুজরাটের ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম ও ডোয়াইন স্মিথ।

ভালো বোলিংয়ের উপহার পায় ইনিংসের ভুবনেশ্বর কুমারের তৃতীয় ওভারে। ওপেনার স্মিথকে আউট সুইংয়ের ফাঁদে ফেলেন তিনি। সেখানেই থামলেন না কুমার। নিজের করা পরের ওভারে আবারো আঘাত হানেন তিনি।

তুলে নেন অধিনায়ক সুরেশ রায়নার গুরুত্বপূর্ণ উইকেট। চাপের মুখে থাকা গুজরাটের টপ অর্ডারকে ভঙ্গুর করে দিতে মুস্তাফিজের হাতে বল তুলে দেন। নিরাশ করেননি মুস্তাফিজ। নিজের প্রথম ওভারেই নিয়ন্ত্রিত বোলিং করে তুলে নেন দিনেশ কার্তিকের উইকেট।

দ্রুত উইকেট হারিয়ে রানের চাকা থমকে যায় গুজরাটের। পরবর্তীতে ব্রাভো ও ফিঞ্চের ব্যাটে ভর করে দলের স্কোর দশম ওভারে ৫০ রান পার হয়। পরবর্তীতে এই জুটি দলের স্কোর কার্ডে ৪৫ রান যোগ করে বিচ্ছিন্ন হন।

ইনিংসের ১৪তম ওভারে মুস্তাফিজের করা ওভারে মাত্র ১ রান আসলে স্রানের করা পরের ওভারে দ্রুত রান তুলতে গিয়ে স্কয়ার লেগ বাউন্ডারিতে ক্যাচ আউট হন ব্রাভো। ব্রাভোর বিদায়ে ক্রিজে আসেন রবিন্দ্র জাদেজা।

কিন্তু ১৩ বলে ১৮ রান করে ইনিংসের ১৯তম ওভারে মুস্তাফিজের শিকার হন তিনি। দলের স্কোর তখন ১০৬ রান। পরবর্তীতে নির্ধারিত ২০ ওভার শেষে গুজরাট লায়ন্সের সংগ্রহ দাঁড়ায় ১২৬ রান।

অ্যারন ফিঞ্চ ৫১ রানে অপরাজিত থাকেন। হায়দরাবাদের হয়ে কুমার ও মুস্তাফিজ ১৭ রানে দুটি করে উইকেট শিকার করেন। জয়ের জন্য হায়দরাবাদের প্রয়োজন ১২৭ রান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts