মুস্তাফিজের বোলিং ধার আরও বাড়াতে যা করবে সাসেক্সে

mustafiz best bowling
Share Button

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষ করার পর ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্সের হয়ে খেলতে যাওয়ার কথা কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমানের। তবে সাতক্ষীরার এই তরুণ কাউন্টিতে খেলতে যাবে কি না তা নিয়ে রয়েছে অনেক সংশয়।

তবে মুস্তাফিজকে পাওয়ার আশা ছাড়ছে না সাসেক্স। মুস্তাফিজের জন্য তারা শেষ পর্যন্ত অপেক্ষা করবে।
জানা গেছে, ইংলিশ একটি গণমাধ্যম প্রতিবেদন করেছে, মুস্তাফিজকে খেলানোর সম্ভাব্য সব উপায় নিয়ে বসেছে সাসেক্স। তাদের

অধিনায়ক লুক রাইট বলেছেন, “ফিজ অবশ্যই আসছে। ক’টা ম্যাচ সে খেলবে সেটাই ঠিক করছি আমরা। বুঝতে হবে ও তরুণ। দীর্ঘদিন বাড়ির বাইরে। আর এমন পরিবেশে যেখানে নিজের ভাষায় কথা বলার উপায় নেই। অনেক ম্যাচও খেলেছে।

আমরা তাই তাকে যথেষ্ট বিশ্রাম দিতে চাই। যাতে যখন আসে তখন সেরাটা দিতে পারে। ফিজ যথা পরিমাণ বিশ্রাম নিলে তার গতি আরও বাড়াবে।” রাইট বলেছেন, “আগে থেকেই জানতাম প্রথম দুটি ম্যাচ মিস করবে সে। এখন দেখতে হবে আরো একটি ম্যাচ মিস করে কি না। অসাধারণ ফর্মে সে। তাকে সম্ভাব্য বেশি ম্যাচে খেলাতে চাই। তবে এরপরও অনেক ম্যাচ খেলতে পারবে।

এদিকে কিছুদিন আগে সাসেক্সের হয়ে মুস্তাফিজুর রহমান খেললে তা বাংলাদেশের জন্য মঙ্গলজনক হবে বলেই মনে করছেন চন্ডিকা হাথুরুসিংহে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ মনে করেন, এতে করে মুস্তাফিজ ইংলিশ পিচ ও কন্ডিশন সম্পর্কে অভিজ্ঞতা অর্জন করতে পারবে, যে অভিজ্ঞতা আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশকে বাড়তি শক্তি দেবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts