মুস্তাফিজ ভুল করছেন!

মুস্তাফিজই ম্যাচ সেরা, হায়দরাবাদের জয় (ভিডিওতে দেখুন)
Share Button

বর্তমান বিশ্বে সবচেয়ে আলোচিত ক্রিকেটারের নাম মুস্তাফিজুর রহমান। প্রথম বারের মত আইপিএলে খেলতে গিয়ে ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন। কিন্তু আইপিএলে খেলে নাকি ভুলই করেছেন মুস্তাফিজ। ভারতীয় সংবাদমাধ্যম এমনটা দাবি করে সংবাদ প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমে উল্লেখ করা হয়, এই আসরে খেলার কারণে বিদেশি ক্রিকেটারদের কাটার-ভীতি কেটে যাবে। তাই এত দ্রুত এই লিগে খেলা উচিত হয়নি। এর পেছনে যুক্তি তুলে ধরে তারা লিখেছে, খেলতে খেলতে এক সময় রহস্য আর থাকে না। তেমনই মুস্তাফিজকে যত বেশি খেলা যাবে, ততই তার সম্পর্কে গড়ে ওঠা রহস্যও ধীরে ধীরে কেটে যাবে। মুস্তাফিজের অস্ত্রগুলো সম্পর্কেও একটা ধারণা তৈরি হয়ে যাবে।

উদাহরণ টেনে তারা বলেন, এক সময় শচিন টেন্ডুলকারের বিপক্ষে বল করতে ভয় পেতেন বোলাররা। পরে বোলারদের শচীন সম্পর্কে একটা ধারণা তৈরি হয়ে গিয়েছিল। ঠিক তেমনি মুস্তাফিজ-ধাঁধাও সমাধান হয়ে যাবে বলে মনে করে তারা। তাই এখনই আইপিএলে যোগ না দিতে বলা উচিত ছিল তাকে। এতে নাকি দেশের এবং মুস্তাফিজের জন্যও ভালো হতো বলে মনে তারা।

এদিকে নিজের ষষ্ট ম্যাচে আজ ধোনির দল পুনের মুখোমুখি হবে মুস্তাফিজের হায়দারাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ৮.৩০ মিনিটে। এ পর্যন্ত পাঁচ ম্যাচে বল করে ৫.৭৫ গড়ে ৭ উইকেট নিয়েছে টাইগার এই বোলার।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts