মোস্তাফিজকে অভিনন্দন জানালো সাসেক্স

মোস্তাফিজের অস্ত্রোপাচার ১১ আগস্ট
Share Button

বাংলাদেশ দলের অনত্যম সেরা পেসার মোস্তাফিজুর রহমান। ইনজুরি আর ফিটনেসের ঘাটতির কারণে দীর্ঘদিন দলের বাহিরে এ বিষ্ময় বালক। তবে এবার ফিরছেন শ্রীলঙ্কা সফর দিয়ে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ১৬ সদস্যের দলে ডাক পেয়েছেন এ তরুণ পেসারও।

আর টেস্ট দলে ডাক পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে তার সাবেক ক্লাব সাসেক্স। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মাধ্যমে মোস্তাফিজকে অভিনন্দন জানায় ক্লাবটি।

সাসেক্স তাদের ভেরিফাই অফিসিয়েল ফ্যান পেজে লিখেন, ‌‘আজ আমাদের বাংলাদেশি সমর্থকদের অভিনন্দন জানাই, সঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজে বাংলাদেশ দলে ডাক পাওয়ায় সাবেক সাসেক্স খেলোয়াড় মোস্তাফিজুর রহমানকেও অভিনন্দন।’

উল্লেখ্য, গতবছরের আগস্টে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ড গিয়ে ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। এরপর সেখানে অস্ত্রোপচার শেষে প্রায় পাঁচ মাস রিহ্যাব করার পর নিউজিল্যান্ড সিরিজে ফিরলেও ফিরে পাননি নিজের স্বাভাবিক ছন্দ। তবে চলতি বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) ছন্দ ফিরে পেয়েছেন তিনি। দুই ম্যাচে ৪টি উইকেট পেলেও স্বাভাবিক বোলিং করতে পারায় শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের জন্যই দলে অন্তর্ভূক্ত করা হয়েছে তাকে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts