মোস্তাফিজ বাদ পড়েছেন কেন?

ইনজুরিতে মুস্তাফিজের এশিয়া কাপ শেষ
Share Button

ইনজুরিতজনিত সমস্যা না থাকলেও ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট স্কোয়াডে রাখা হয়নি দেশসেরা পেসার মোস্তাফিজুর রহমানকে। ইনজুরির কথা বলে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে রাখা হয়নি দেশসেরা পেসার মোস্তাফিজুর রহমানকে।

সিরিজে দুটি ওয়ানডে ও দুটি টি২০ ম্যাচ খেলেন এ বাম-হাতি পেসার। সফরে মোস্তাফিজ নিজেও তার ইনজুরির সমস্যার কথা বলেছিলেন। জানিয়েছিলেন, কোমরে কিছুটা ব্যথা রয়েছে। কিন্তু ক্রিকেটাররা দেশে ফেরার পর জানা গেল মোস্তাফিজের কোনো ইনজুরি নেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছিলেন, মোস্তাফিজের কোনো চোট নেই। তার নামটা আমাদের ইনজুরির তালিকায় নেই। তাই আমরা ধরেই নিচ্ছি ও কোনো মারাত্মক ইনজুরিতে নেই।

ইনজুরিতে না থাকার পরও ভারতের মতো একটি গুরুত্বপূর্ণ সফরে তাকে স্কোয়াডে না রাখার কারণ তাহলে কী?

কারণ জানা গেছে। মোস্তাফিজকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না নির্বাচকরা। তাকে আগে বিসিএলে খেলানো হবে। এরপর আগামী শ্রীলংকা সফরের জন্য প্রস্তুত করা হবে।

আগামী ৪ ফেব্রুয়ারি প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের হয়ে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে চার দিনের ম্যাচ খেলতে মাঠে নামবেন এ বাম-হাতি ব্যাটসম্যান।

মোস্তাফিজের স্বাস্থ্যগত কোনো সমস্যা নেই জানিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, মোস্তাফিজের স্কিল ও ফিটনেস নিয়ে আরও কাজ করতে হবে। বিসিএলে খেলিয়ে ওর ফিটনেসের অবস্থা দেখা প্রয়োজন

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts