মোস্তাফিজ-রুবেল ভারত সফরের দলে জায়গা পাননি, এখন কী করবেন?

মোস্তাফিজ-রুবেল
Share Button

নিঃসন্দেহে তারা বাংলাদের দুই স্পিডস্টার। মোস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন; কিন্তু কারো অফ ফর্ম এবং কারো ফিটনেস সমস্যার কারণে ভারতের বিপক্ষে একমাত্র টেস্টের দলে রাখা হয়নি এ দু’জনকে। মোস্তাফিজ-রুবেলকে ছাড়াই ইতিমধ্যে ভারত পৌঁছে গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

তবে হাত-পা গুটিয়ে বসে থাকছেন না মোস্তাফিজ আর রুবেল হোসেন। চলমান ৫ম বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ড থেকেই মাঠে নামবেন বাংলাদেশের এই দুই সেরা পেসার। শুধু বিসিএলে খেলাই নয়, মোস্তাফিজ-রুবেল দু’জনই খেলবেন একই দলের হয়েছে।

প্রাইম ব্যাংক সাউথ জোন নিজেরাই আজ (বৃহস্পতিবার) নিশ্চিত করেছে, বিসিএলের দ্বিতীয় রাউন্ড থেকেই তাদের হয়ে মাঠে নামবেন মোস্তাফিজ এবং রুবেল। একই সঙ্গে তারা নিজেদের ফেসবুক পেজে রুবেল এবং মোস্তাফিজের একসঙ্গে ছবিও পোস্ট করেছে।

ফেসবুক পেজে প্রাইম ব্যাংক সাউথ জোন লিখেছে, ‘প্রাইম ব্যাংক সাউথ জোনের জন্য গ্রেট নিউজ। দুই পেস বোলিং জিনিয়াস রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান আমাদের স্কোয়াডে জয়েন করেছে।’

এবারের বিসিএল ড্র দিয়েই শুরু করেছে প্রাইম ব্যাংক সাউথ জোন। দ্বিতীয় রাউন্ডে তারা মুখোমুখি হবে ইসলামি ব্যাংক ইস্ট জোনের। আগামী ৪ ফেব্রুয়ারি সিলেটে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ম্যাচটি। সাউথ জোনের পক্ষ থেকে জানানো হয়েছে, দ্বিতীয় রাউন্ড থেকেই মাঠে নামার সম্ভাবনা রয়েছে দুই স্পিডস্টারের।

প্রাইম ব্যাংক সাউথ জোন : আবদুর রাজ্জাক, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফীস, ফজলে মাহমুদ, তুষার ইমরান, মোহাম্মদ মিথুন, আল আমিন জুনিয়র, মোসাদ্দেক হোসেন, জিয়াউর রহমান, সোহাগ গাজী, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম, সালমান হোসেন, তৌহিদুল ইসলাম, মইনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts