রুবেল শতভাগ ফিট

রুবেল শতভাগ ফিট

গত ওয়ানডে বিশ্বকাপ মানেই রুবেলের রুদ্রমূর্তি সবার চোখে ভাসে। ইংল্যান্ডের বিরুদ্ধে স্মরণীয় জয়ের নায়ক ছিলেন তিনি। যার বদৌলতে বাংলাদেশ উঠে গিয়েছিল প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে। এরপর থেকেই কেমন জানি ছন্দপতন। ইনজুরির সঙ্গে লড়াই শুরু।

ইনজুরির কারণেই রুবেল জায়গা পাননি টি২০ বিশ্বকাপ স্কোয়াডে। তিনি থাকলে হয়তো তাসকিনের অভাব বুঝতে পারত না কেউ। তবে যাই হোক, দ্রুতই মাঠে ফিরতে চলেছেন ইনজুরি পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে চলা রুবেল হোসেন। ইনজুরি থেকে তিনি শতভাগ ফিট, এমন খবর রুবেল নিজেই দিয়েছেন তার ফেসবুক স্ট্যাটাসে।

স্ট্যাটাসে বাংলাদেশের এই পেসার লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে আমি এখন শতভাগ ফিট। এইমাত্র বিসিবির চিকিৎসক খবরটি আমাকে নিশ্চিত করেছেন। এখন আমার অল্প কিছুদিনের জন্য ছুটি লাগবে। কাল (বৃহস্পতিবার) আমি আমার পরিবার ও বন্ধুদের দেখতে বাগেরহাট যাচ্ছি (ইনশাআল্লাহ)।’

গত বছরের জুলাইয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে সর্বশেষ খেলেছিলেন রুবেল হোসেন। এরপর ইনজুরির হানা দেয়। তবে দ্রুতই ফিরতে পারতেন মাঠে। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তিনি ইনজুরি পুনর্বাসন প্রক্রিয়া যথাযথভাবে পালন করেননি। ফলে বিসিবির কেন্দ্রিয় চুক্তি থেকেও বাদ পড়েন তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment