রোববার মাঠে নামছে সাকিবের দল

অধিনায়ক হতে চান না সাকিব!
Share Button

ঢাকা: আইপিএল-২০১৬ এর পর্দা উঠেছে। মাঠের লড়াই শুরু হয়েছে। স্বপ্ন শিরোপা জয়ের। এবার সেই স্বপ্ন বাস্তবায়নের লড়াই শুরু করতে যাচ্ছে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। রোববার দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হবে তারা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

আইপিএল-এর গত কয়েক মৌসুম কেকেআর-এর হয়ে খেলছেন বাংলাদেশী অল রাউন্ডার সাকিব আল হাসান। ২০১২ ও ২০১৪ সালে কেকেআর চ্যাম্পিয়ন হয়। সেই ফাইনাল ম্যাচগুলোতে খেলার স্মৃতি রয়েছে সাকিবের। এবারও চেষ্টা থাকবে চ্যাম্পিয়ন হওয়ার।

সাকিবদের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। গত রোববার এ মাঠেই ইতিহাস রচনা করেছেন কার্লোস ব্রাফেট। তার ছক্কা-ঝড়ে ইংল্যান্ডের কাছ থেকে শিরোপা ছিনিয়ে এনেছিল ওয়েস্ট ইন্ডিজ। টি২০ বিশ্বকাপের ইতিহাসে প্রথমবারের মতো একটি দল দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড গড়ল।

এক সপ্তাহ পরে ইডেনের বাইশ গজে ফের হাজির ব্রাফেট। এবার অবশ্য দেশের জার্সিতে নয়। আইপিএল-এ দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে। এখানে প্রতিপক্ষ ইংল্যান্ড নয়; কলকাতা নাইট রাইডার্স।

ঘরের মাঠে নাইটদের রেকর্ডটা খুব একটা খারাপ নয়। কিন্তু রাহুল দ্রাবিড়ের মেন্টরশিপে এবার কিছু করে দেখাতে চাই ডেয়ারডেভিলস। মিস্টার ডিপেন্ডবলের হাত ধরে নতুন করে অক্সিজেন পেয়েছিল রাজস্থান রয়্যালস। কিন্তু মালিকের ম্যাচ গড়াপেটার কারণে আইপিএল থেকেই নির্বাসিত রয়্যালস। নবম সংস্করণে নাইটদের চমক বিশেষ নেই। কিং খানের দলের এবারের নতুন মুখ ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার, অস্ট্রেলিয়ার জন হ্যাস্টিংস ও নিউজিল্যান্ডের কলিন মুনরো।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts